শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

সংবাদ সংক্ষেপ

যাযাদি রিপোর্ট
  ১৯ মার্চ ২০২৪, ০০:০০

দক্ষিণখানে সিকিউরিটি গার্ডকে ছুরিকাঘাতে হত্যা

ম যাযাদি রিপোর্ট

রাজধানীর দক্ষিণখান চেয়ারম্যান বাড়ি এলাকায় আফিল মিয়া (৬০) এক ব্যক্তিকে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে। নিহত ব্যক্তি দক্ষিণখান কাঁচাবাজার কেন্দ্রিক সিকিউরিটি গার্ড হিসেবে কর্মরত ছিলেন।

সোমবার দুপুরে দক্ষিণখান থানার এসআই জাহাঙ্গীর খান এ তথ্য নিশ্চিত করে জানান, রোববার দিবাগত রাত আনুমানিক ২টার দিকে আফিল মিয়া সিকিউরিটি গার্ডের ডিউটি করার সময় কে বা কারা তাকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। ঘটনার সময় দক্ষিণখান বাজারসংলগ্ন চেয়ারম্যান বাড়ি নামক স্থানে চেয়ারে বসা অবস্থায় আফিল মিয়ার শরীর থেকে রক্ত ঝরতে দেখে এলাকার লোকজন তাকে উদ্ধার করে কুয়েত মৈত্রী হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তিনি আরও জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে শত্রম্নতার জেরে আফিল মিয়াকে হত্যা করেছে দুর্বৃত্তরা। কারা এ হত্যাকান্ডের সঙ্গে জড়িত বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

নিহত সিকিউরিটি গার্ড দক্ষিণখান কাজীবাড়ি এলাকার বাসিন্দা।

মাদকবিরোধী অভিযানে

৩১ জন গ্রেপ্তার

ম যাযাদি ডেস্ক

রাজধানীতে মাদকবিরোধী অভিযান চালিয়ে ৩১ জনকে গ্রেপ্তার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি)। রোববার ভোর ৬টা থেকে সোমবার ভোর ৬টা পর্যন্ত রাজধানীর বিভিন্ন থানা এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

ডিএমপির মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশনস বিভাগের অতিরিক্ত উপ-কমিশনার (এডিসি) কে এন রায় নিয়তি জানান, এ সময় তাদের কাছ থেকে ২২৫ ইয়াবা, ৫৪ গ্রাম হেরোইন ও ৩৭ কেজি ২০০ গ্রাম গাঁজা জব্দ করা হয়। তাদের নামে ডিএমপির বিভিন্ন থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ২২টি মামলা করা হয়েছে বলেও জানান তিনি।

খিলগাঁওয়ে ট্রাকচালকের

পায়ে গুলির ঘটনায়

অস্ত্রসহ গ্রেপ্তার ৬

ম যাযাদি রিপোর্ট

রাজধানীর খিলগাঁওয়ে ট্রাকচালকের পায়ে গুলি করার ঘটনায় অস্ত্রসহ ছয় সন্ত্রাসীকে গ্রেপ্তার করেছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

গ্রেপ্তাররা হলেন- রমজান আহম্মেদ নয়ন (৩৪), যুবরাজ (৩৫), মো. ইব্রাহিম হাওলাদার (৩৮), মকবুল হোসেন মুকুল (৪০), সাজ্জাদ হোসেন প্রান্ত (২৭) ও রিফাতুলস্নাহ নাঈম (৩৫)।

সোমবার দুপুরে রাজধানীর মিন্টো রোডে নিজ কার্যালয়ে সাংবাদিকদের এসব তথ্য জানান ডিএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার (ডিবি) মোহাম্মদ হারুন অর রশীদ।

মোহাম্মদ হারুন অর রশীদ বলেন, গত ১০ মার্চ ঘটে যাওয়া এ ঘটনায় খিলগাঁও থানায় একটি মামলা হয়। মামলার পর এ ঘটনার ছায়াতদন্ত শুরু করে ডিবি মতিঝিল বিভাগ। তদন্তের এক পর্যায়ে সোমবার রাজধানীর সবুজবাগ ও বাসাব এলাকায় অভিযান চালিয়ে জড়িত ছয়জনকে গ্রেপ্তার করা হয়েছে। এ সময় তাদের কাছ থেকে ৫টি অস্ত্র, ৬টি ম্যাগাজিন ও ৪৯ রাউন্ড গুলি জব্দ করা হয়েছে।

তিনি বলেন, গত ১০ মার্চ ভোরে সবুজবাগ থানা বাইকদিয়া এলাকায় কয়েকজন সন্ত্রাসী একটি বালুভর্তি ড্রামট্রাকের গতিরোধ করে ভাঙচুর চালায়। এ সময় সন্ত্রাসীদের মধ্যে একজন পিস্তল বের করলে ট্রাকে অবস্থানরত ট্রাকের মালিক মো. গোলাম ফারুক ও চালক আলম ভয়ে দৌড়ে পালানোর চেষ্টা করেন। এসময় সন্ত্রাসীরা চালক আলমকে ধরে মারধর করতে থাকে এবং একজন তার ডানপায়ে গুলি করে। এ ঘটনায় সবুজবাগ থানায় একটি মামলা রুজু হলে ডিবি খিলগাঁও জোনাল টিম ঘটনাটির ছায়াতদন্ত শুরু করে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে