রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

সংবাদ সংক্ষেপ

যাযাদি রিপোর্ট
  ২২ মার্চ ২০২৪, ০০:০০

উড়ালসড়কে পড়ে ছিল অটোরিকশা, ভেতরে রক্তাক্ত চালক

ম যাযাদি রিপোর্ট

রাজধানীর মেয়র হানিফ উড়ালসড়কে দ্রম্নতগামী কোনো গাড়ির ধাক্কায় সিএনজিচালিত অটোরিকশার এক চালক নিহত হয়েছেন। বুধবার রাত পৌনে ১২টার দিকে জয়কালী মন্দির বরাবর মেয়র হানিফ উড়ালসড়কে এই দুর্ঘটনা ঘটে। নিহত ব্যক্তির নাম আবু তাহের (৬৭)। বৃহস্পতিবার সকালে ঢাকা মেডিকেল কলেজের মর্গে গিয়ে তার লাশ শনাক্ত করেন স্বজনেরা।

বুধবার রাতে আবু তাহেরকে রক্তাক্ত অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসেন সৌরভ নামে এক পথচারী। তার ভাষ্য, দ্রম্নতগামী কোনো অজ্ঞাত গাড়ির ধাক্কায় অটোরিকশাটি দুমড়েমুচড়ে যায়। উড়ালসড়কের ওপর অটোরিকশাটি উল্টে পড়েছিল। অটোরিকশার ভেতরে রক্তাক্ত অবস্থায় আটকে ছিলেন চালক। পরে চালককে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসেন। হাসপাতালে আনার পর তাকে মৃত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক।

ওয়ারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জানে আলম মুনশী বলেন, যে গাড়ি ধাক্কা দিয়েছে, সেটিকে শনাক্তের চেষ্টা চলছে। পরিবারের বরাত দিয়ে পুলিশ জানায়, আবু তাহের রাজধানীর ডেমরা এলাকায় থাকতেন।

খাদে পড়ে নিজের

গাড়ির ভেতরেই

চালকের মৃতু্য

ম যাযাদি ডেস্ক

চট্টগ্রামের বোয়ালখালীতে একটি খালি মিনিট্রাক (ডাম্পার) নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশের জমিতে পড়ে যায়। এ সময় ট্রাকের ভেতর চাপা পড়ে ঘটনাস্থলে প্রাণ হারান চালক আজিজুর রহমান (৩৮)। বৃহস্পতিবার ভোর ৬টার দিকে বোয়ালখালী-কানুনগোপাড়া-শ্রীপুর বুড়া মসজিদ সংযুক্ত সড়কে একটি ডেইরি ফার্মের পাশে এ ঘটনা ঘটে।

আজিজুর রহমানের চাচা ধলঘাট ইউনিয়ন পরিষদের সাবেক ইউপি সদস্য মাসুদ রানা বলেন, ফজরের নামাজ পড়ে আজিজুর রহমান নিজের মিনিট্রাক (ডাম্পার) চালিয়ে বোয়ালখালী শ্রীপুর এলাকায় কর্ণফুলী খাল থেকে বালু আনতে যান।

সকালে বৃষ্টিতে সড়ক পিচ্ছিল হওয়ার কারণে গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে পাশের জমিতে পড়ে যায়। এ সময় তিনি ট্রাকের ভেতরে চাপা পড়েন। স্থানীয় লোকজন তাকে ভেতর থেকে মৃত অবস্থায় উদ্ধার করে বাড়িতে খবর দেন। পরিবারের লোকজন খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশ বাড়িতে নিয়ে আসেন।

৫৫ কেজি স্বর্ণ চুরি

মামলার প্রতিবেদন

দাখিল পেছাল

ম যাযাদি ডেস্ক

হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে কাস্টম হাউজের গুদাম থেকে ৫৫ কেজি স্বর্ণ চুরির মামলায় প্রতিবেদন দাখিলের তারিখ পিছিয়েছে। প্রতিবেদন দাখিলের জন্য আগামী ১৩ মে দিন ধার্য করেছেন আদালত। বৃহস্পতিবার ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মোহাম্মদ শেখ সাদীর আদালত এই তারিখ ঠিক করেন।

এ দিন মামলাটির তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য দিন ধার্য ছিল। কিন্তু মামলাটির তদন্ত সংস্থা ডিবি পুলিশ প্রতিবেদন দাখিল করতে পারেনি। এ জন্য বিচারক নতুন করে এই তারিখ ধার্য করেন।

মামলাটিতে এখন পর্যন্ত আটজনকে গ্রেপ্তার করা হয়েছে। আসামিরা হলেন- সহকারী রাজস্ব কর্মকর্তা শহিদুল ইসলাম, শাহিদুল ইসলাম সাহেদ, আকরাম শেখ, মাসুম রানা, সিপাহি মোজাম্মেল হক, নিয়ামত হাওলাদার, রেজাউল করিম ও আফজাল হোসেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে