শনিবার, ০৪ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

রাইদা বাসের সেই চালক গ্রেপ্তার

যাযাদি রিপোর্ট
  ২২ এপ্রিল ২০২৪, ০০:০০
রাইদা বাসের সেই চালক গ্রেপ্তার

রাজধানীর হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের থার্ড টার্মিনালের সীমানা প্রাচীর ভেঙে প্রবেশ করে সিভিল এভিয়েশনের এক সিনিয়র প্রকৌশলীকে চাপা দিয়ে হত্যার ঘটনায় অভিযুক্ত সেই বাসচালককে গ্রেপ্তার করেছের্ যাব। মাহমুদ হাসান নামের ওই বাসচালক রাইদা পরিবহণের দুর্ঘটনা কবলিত বাস চালাচ্ছিলেন।

শনিবার ভোরের্ যাব-১ ওর্ যাব-৮-এর যৌথ অভিযানে বরিশালের হিজলা উপজেলার হরিনাথপুরের নিজ বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

র্

যাব সদর দপ্তরের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের সিনিয়র সহকারী পরিচালক আ ন ম ইমরান খান বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, এ বিষয়ে শনিবার বিকালের্ যাব-১-এর উত্তরা কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে বিস্তারিত জানানো হবে।

এর আগে গত শুক্রবার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে তৃতীয় টার্মিনালের প্রাচীর ভেঙে রাইদা পরিবহণের একটি বাস ঢুকে যায়। এ ঘটনায় সিভিল এভিয়েশনের সিনিয়র একজন প্রকৌশলী নিহত হন। নিহতের নাম মাইদুল ইসলাম সিদ্দিকী। তিনি সিভিল এভিয়েশনের সিনিয়র সাব-অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার।

পুলিশ জানায়, রাইদা পরিবহণের একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে থার্ড টার্মিনালের সীমানা প্রাচীর ভেঙে ভেতরে ঢুকে যায়। এ সময় রাস্তা দিয়ে মোটরসাইকেল চালিয়ে যাচ্ছিলেন সিভিল এভিয়েশনের প্রকৌশলী মাইদুল ইসলাম সিদ্দিকী। রাইদা পরিবহণের ওই বাস তার মোটরসাইকেল চাপা দিলে তিনি গুরুতর আহত হন। পরে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে