সোমবার, ১৮ জানুয়ারি ২০২১, ৩ মাঘ ১৪২৭

বিসিবির জৈব সুরক্ষায় 'খুশি' উইন্ডিজ

বিসিবির জৈব সুরক্ষায় 'খুশি' উইন্ডিজ

করোনাভাইরাসের আতঙ্ক কাটিয়ে দেশের ক্রিকেট শুরু হয়েছে বেশ কিছুদিন হলো। সফলভাবে আয়োজিত হয়েছে বিসিবি প্রেসিডেন্টস কাপ। এখন আরও বড় পরিসরে চলছে 'বঙ্গবন্ধু টি২০ কাপ স্পন্সরড বাই ওয়ালটন'। এবার আন্তর্জাতিক ক্রিকেটে ফেরার পালা। জানুয়ারিতে বাংলাদেশ সফর করার কথা রয়েছে ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট দলের। বাংলাদেশের করোনা পরিস্থিতি ও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) জৈব সুরক্ষা বলয় পরিদর্শন করতে সফরে এসেছে উইন্ডিজ বোর্ডের দুই সদস্যের প্রতিনিধি দল।

প্রস্তাবিত ভেনু্য এবং সকল সুযোগ-সুবিধা পরিদর্শন শেষে অতিথিরা নিজেদের সন্তুষ্টি প্রকাশ করেন। গত শনিবার তারা ঢাকায় আসেন। প্রতিনিধি দলের সদস্যরা হলেন- ড. আকশাই মানসিং এবং পল স্স্নোওয়ে। আকশাই মানসিং আইসিসি এবং ক্রিকেট উইন্ডিজের মেডিকেল দলের সদস্য একই সঙ্গে বোর্ডের পরিচালক। পল হলেন দলের নিরাপত্তা ম্যানেজার।

অতিথিদের সঙ্গে ছিলেন বিসিবির প্রধান চিকিৎসক দেবাশীষ চৌধুরী। মঙ্গলবার তারা চট্টগ্রাম সফর করেন। ওখানে স্টেডিয়াম, টিম হোটেল ও ইমপেরিয়াল হাসপাতাল পরিদর্শন করেন। এর আগে বিকেএসপি ঘুরে আসেন। সেখানে হোল্ডারদের একটি প্রস্তুতি ম্যাচ খেলার কথা রয়েছে।

গতকাল বুধবার তারা আসেন মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়াম। মিরপুরে একাডেমি মাঠ, ইনডোর, ড্রেসিংরুম, জিমন্যাসিয়াম ও অন্যান্য অবকাঠামো পরখ করেন নিখুঁতভাবে। ঢাকায় এভারকেয়ার হাসপাতালও পরিদর্শন করে প্রতিনিধি দলটি। সবকিছু দেখার পর সন্তুষ্টি প্রকাশ করেছে প্রতিনিধি দলের সদস্যরা। সংবাদ মাধ্যমকে দেবাশীষ চৌধুরী বলেন, 'ওরা (প্রতিনিধি দল) বলছে সবকিছু ঠিক আছে। মুখে ভালোই বলছে সব কিছু। এখন তাদের ভেতরে কী আছে সেটা বোঝা কঠিন। তবে ওরা সন্তুষ্টি প্রকাশ করেন।'

সবকিছু ঠিক থাকলে জানুয়ারিতে দীর্ঘ সফরে বাংলাদেশে আসবে ক্যারিবীয়রা। এই সফরে তিনটি টেস্ট, তিনটি ওয়ানডে ও দুটি টি২০ ম্যাচ খেলবে বাংলাদেশ ও ওয়েস্ট এই দুই দল।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে