কাতারে বন্দিদশায় ফুটবলাররা

কাতারে বন্দিদশায় ফুটবলাররা

কাতারে খারাপ সময় পার করছেন বাংলাদেশের ফুটবলাররা। কোভিড পরিস্থিতিতে হোটেল আর মাঠ ছাড়া বাইরে যেতে পারছেন না তারা। গোলরক্ষক শহীদুল আলম সোহেল জানালেন এ যেন 'পাঁচতারকা হোটেলের জেল।' তারপরও পরিস্থিতির সঙ্গে মানিয়ে নিয়ে ওমান ম্যাচের জন্য প্রস্তুত হচ্ছেন তারা। নিজেদের পজিশন থেকে সেরাটা দিয়ে ভালো কিছু করতে আশাবাদী মিডফিল্ডার আবদুলস্নাহ।

সোহেল বলেছেন, 'আমরা এখানে এসেছি গত মাসের ২৮ তারিখ। আসার পর এখানে হোটেলে অবস্থান করেছি। এসে দেখি যে হোটেল আর মাঠ ছাড়া কোথাও বের হতে দিচ্ছে না। কোয়ারেন্টাইনের মধ্যে ছিলাম। বের হতে পারছি না। কিছুদিন আগে সুইমিং করতাম। গত ৫ দিন ধরে সেটাও করতে পারছি না। মন প্রফুলস্ন করার জন্য কোথাও যেতে পারছি না। ম্যাচ খেলতে যাচ্ছি, অনুশীলনে যাচ্ছি, হোটেলে ফিরে আসছি। বলতে গেলে আমরা এক ধরনের পাঁচতারকা হোটেলের জেলে আছি। আমার ক্যারিয়ারে গত দশ বছরে কোথাও এরকম পরিস্থিতি দেখিনি। আমরা এই পরিস্থিতির মধ্যেও পরের ম্যাচে ওমানের বিপক্ষে খেলতে প্রস্তুতি নিচ্ছি, এর সঙ্গে মানিয়ে নিয়ে ওমানের ম্যাচে মনোযোগ দিতে চেষ্টা করছি।'

মিডফিল্ডার মোহাম্মদ আবদুলস্নাহ বলেন, 'ভারতের ম্যাচে ইনজুরি এবং কার্ডের জন্য ওমান ম্যাচে আমাদের বেশ ক'জন মিডফিল্ডার খেলতে পারবেন না। এখন আমরা যারা মিডফিল্ডে আছি আমাদের জন্য চ্যালেঞ্জ এবং বড় দায়িত্ব বলে মনে করি। আমাদের আশা আমরা যারা মধ্যমাঠে খেলি আমরা যদি পজেটিভ ফুটবল খেলি আমাদের জন্য সহজ হবে। ভারত ম্যাচে যা ঘটেছে ভুলে যাওয়ার চেষ্টা করছি। সামনের ম্যাচ নিয়ে কোচ চেষ্টা করছেন। ওমানের ম্যাচে কীভাবে খেললে ফলাফল ভালো হবে। আমাদের কোন কোন পজিশনে দুর্বলতা আছে কোচ সেটা নিয়ে কাজ করছেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে