শুক্রবার, ১৭ মে ২০২৪, ২ জ্যৈষ্ঠ ১৪৩১

প্রতিভাবান তরুণ ব্রাজিলিয়ানকে দলে নিল পিএসজি

ক্রীড়া ডেস্ক
  ২৭ জানুয়ারি ২০২৪, ০০:০০
প্রতিভাবান তরুণ ব্রাজিলিয়ানকে দলে নিল পিএসজি

ব্রাজিলের ১৮ বছর বয়সি মিডফিল্ডার গাব্রিয়েল মোসকার্দোকে চুক্তিভুক্ত করেছে পিএসজি। ব্রাজিলিয়ান ক্লাব করিন্থিয়ান্স থেকে তাকে কেনার বিষয়টি ফরাসি ক্লাবটি বৃহস্পতিবার নিশ্চিত করেছে। মোসকার্দোর সঙ্গে পিএসজির চুক্তির মেয়াদ ২০২৮ সাল পর্যন্ত। অবশ্য এখনই তাকে পিএসজির জার্সিতে দেখা যাবে না। চুক্তির শর্ত অনুযায়ী, চলতি মৌসুমের বাকি সময়টা করিন্থিয়ান্সেই খেলবেন তিনি।

গত মৌসুমে করিন্থিয়ান্সে যোগ দিয়ে ক্লাবটির হয়ে ব্রাজিলের শীর্ষ লিগে ১৮টি ম্যাচ খেলেছেন মোসকার্দো। পিএসজির পক্ষ থেকে অবশ্য 'ট্রান্সফার ফি' বিষয়ে কিছু বলা হয়নি। ব্রাজিলিয়ান গণমাধ্যমের খবর, অঙ্কটা দুই কোটি ইউরো। শর্তসাপেক্ষে যোগ হতে পারে আরও ২০ লাখ ইউরো।

পিএসজির মতো বড় ক্লাবে নাম লেখাতে পেরে উচ্ছ্বসিত মোসকার্দো। ফরাসি ক্লাবটির হয়ে অনেক শিরোপা জয়ের স্বপ্ন দেখতে শুরু করেছেন তিনি, (পিএসজির) স্কোয়াডে যোগ দিতে এবং দল ও কোচিং স্টাফদের সঙ্গে দেখা করতে মুখিয়ে আছি। আশা করি, দলটির হয়ে অনেক শিরোপা জিতব এবং ক্লাবের সমর্থকদের আনন্দ দিতে পারব।

লিগ শিরোপা ধরে রাখার অভিযানে বেশ শক্ত অবস্থানে আছে পিএসজি। ১৮ ম্যাচে ৪৩ পয়েন্ট নিয়ে লিগ আঁর টেবিলে শীর্ষে তারা, দ্বিতীয় স্থানে থাকা নিসের চেয়ে ৮ পয়েন্টে এগিয়ে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে