শুক্রবার, ১৭ মে ২০২৪, ২ জ্যৈষ্ঠ ১৪৩১

সিলেটের উইকেট নিয়ে পরীক্ষা চালাল ঢাকা

ক্রীড়া প্রতিবেদক
  ২৭ জানুয়ারি ২০২৪, ০০:০০
সিলেটের উইকেট নিয়ে পরীক্ষা চালাল ঢাকা

নতুন পরিবেশে, নতুন সাজে এবং নতুন কন্ডিশনে বিপিএলের সিলেট পর্বের যাত্রা শুরু হয়েছে। এমন ভিন্ন পরিস্থিতির সঙ্গে খাপ খাইয়ে নিতে উইকেট নিয়ে পরীক্ষা চালিয়েছে দুর্দান্ত ঢাকা। শুক্রবার দুপুর ২টায় সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে বিপিএলের নবম ম্যাচে মাঠে নামে খুলনা টাইগার্স ও রংপুর রাইডার্স। ঠিক সে সময় স্টেডিয়ামের পাশের আউটারে অনুশীলন করেন ঢাকার খেলোয়াড়রা।

ঢাকা পর্বের দুই ম্যাচ থেকে এক হার ও এক জয় নিয়ে টেবিলের চারে রয়েছে খালেদ মাহমুদ সুজনের শিষ্যরা। এবার সিলেট পর্বে উঠেপড়ে লেগেছে দলটি। মাঠে নামার আগে দুইদিন ধরে কঠোর অনুশীলন চালিয়েছে তারা।

খুলনা-রংপুরের খেলা শুরু হলে বাউন্ডারির পাশে দাঁড়িয়ে দীর্ঘ সময় ধরে দলবল নিয়ে দুর্দান্ত ঢাকা উইকেটের ধরন পরীক্ষা করেছে। মিরপুরের শেরেবাংলা স্টেডিয়াম থেকে সিলেটের উইকেটের ধরন আলাদা হবে, সেটি সকলেই অনুমান করেছিলেন। কিন্তু বাস্তবে কতটা পার্থক্য গড়ে দিতে পারবে এই উইকেট, তা যেন নিজেদের চোখে পরীক্ষা করে নিল ঢাকার খেলোয়াড়রা।

সিলেটে দুর্দান্ত ঢাকার রয়েছে তিনটি ম্যাচ। শনিবার সন্ধ্যা সাড়ে ৬টায় রংপুর রাইডার্সের বিপক্ষে তাদের প্রথম ম্যাচ। এরপর ২৯ জানুয়ারি সন্ধ্যায় খুলনা টাইগার্সের বিপক্ষে ও ২ ফেব্রম্নয়ারি দুপুরে সিলেট স্ট্রাইকার্সের বিপক্ষে খেলবে তারা।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে