শুক্রবার, ১৭ মে ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১

মোটা অঙ্কের বেতন বোনাস দাবি এমবাপের

ক্রীড়া ডেস্ক
  ০৯ ফেব্রুয়ারি ২০২৪, ০০:০০
মোটা অঙ্কের বেতন বোনাস দাবি এমবাপের

ফরাসি তারকা কিলিয়ান এমবাপের রিয়াল মাদ্রিদের সঙ্গে চুক্তি করার গুঞ্জন নতুন কিছু নয়। প্রতিটি মৌসুম শেষে এই গুঞ্জন এখন অভ্যাসে পরিণত হয়েছে। এবার স্প্যানিশ গণমাধ্যম তাদের প্রতিবেদনে প্রকাশ করেছে গ্রীষ্মের দলবদলে ফ্রি এজেন্ট হিসেবে পিএসজি ছেড়ে রিয়ালে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছেন এমবাপে। পিএসজির সঙ্গে চুক্তি শেষ না হওয়ায় গত মৌসুমে রিয়াল মাদ্রিদে যেতে পারেননি এই ফরাসি তারকা ফুটবলার। চলতি মৌসুম শেষেই পিএসজির সঙ্গে চুক্তির মেয়াদ শেষ হবে এমবাপের। তাই ফ্রি এজেন্ট হিসেবে তাকে দলে নিতে পারবে স্প্যানিশ জায়ান্টরা।

জানা গেছে, এমবাপে ফ্রি এজেন্ট হলেও তার জন্য মোটা অঙ্কের অর্থ খরচ করতে হবে মাদ্রিদকে। উচ্চ বেতনের পাশাপাশি বড় অঙ্কের সাইনিং বোনাসও চান তিনি। ফরাসি এই ফুটবলারের ইচ্ছে, ইউরোপের সর্বোচ্চ বেতন পাওয়া ফুটবলার হতে। আর এই কারণে মৌসুম প্রতি পাঁচ কোটি ইউরো বেতন দাবি করছেন তিনি।

বেতনের পাশাপাশি এমবাপে প্রায় ১২ কোটি ইউরো সাইনিং বোনাসও নিতে চান রিয়ালের কাছ থেকে। শুধু তাই নয়, ইমেজ স্বত্বের জন্যও বোনাস পেতে চান বিশ্বকাপজয়ী এই ফরাসি তারকা। কিন্তু এমবাপের চাওয়ার সঙ্গে রিয়াল মাদ্রিদের দেয়ার ইচ্ছের মধ্যে রয়েছে বিশাল পার্থক্য। পাঁচ কোটি ইউরো বেতন দাবি করা এমবাপেকে ১ কোটি ৫০ লাখ ইউরো বেতন দিতে রাজি স্প্যানিশ ক্লাবটি।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে