শুক্রবার, ১৭ মে ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১

সড়ক দুর্ঘটনায় চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের টিম বাস

ক্রীড়া প্রতিবেদক
  ১২ ফেব্রুয়ারি ২০২৪, ০০:০০
সড়ক দুর্ঘটনায় চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের টিম বাস

বিপিএলের ঢাকা পর্ব শেষে এবার খেলা গড়াবে চট্টগ্রামে। প্রতিটি দলই বন্দর নগরীতে যাওয়ার ব্যস্ততার মধ্যে রয়েছে। আর সেই যাত্রার সময়েই দুর্ঘটনার শিকার হয়েছে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের টিম বাস। এ ঘটনায় কোনো হতাহতের ঘটনা ঘটেনি, অল্পতেই রক্ষা পেয়েছে ফ্র্যাঞ্চাইজিটির বাস।

রোববার চট্টগ্রামে যাওয়ার পথে সীতাকুন্ডে ফ্র্যাঞ্চাইজিটির বাসের সঙ্গে একটি ট্রাকের ধাক্কা লাগে। দলটির পক্ষ থেকে জানানো হয়েছে, দুর্ঘটনার সময়ে বাসে কোনো ক্রিকেটার, টিম স্টাফ বা অন্য কোনো সদস্য ছিলেন না। সেখানে কেবল ক্রিকেটারদের সরঞ্জামাদি ছিল। দুর্ঘটনার পরে বাস থেকে ক্রিকেটারদের সরঞ্জাম উদ্ধার করে গন্তব্যে পাঠানো হয়েছে।

এদিকে বাসে করে চট্টগ্রামে সরঞ্জাম পাঠানো হলেও দলটির ক্রিকেটাররা ঢাকা ছাড়েন রোববার বিকাল ৪টার ফ্লাইটে। আগামী ১৩ ফেব্রম্নয়ারি সাগরিকায় কুমিলস্না ভিক্টোরিয়ানসের বিপক্ষে মাঠে নামবে চট্টগ্রাম। ঘরের মাটিতে তাদের রয়েছে ৪টি ম্যাচ।

বিপিএলে ৮ ম্যাচ খেলে শুভাগত হোম বাহিনীর দখলে রয়েছে ৫টি জয়। তাতে পয়েন্ট টেবিলের তিনে রয়েছে দলটি। সবশেষ ম্যাচে রংপুরের বিপক্ষে ৫৩ রানে হেরেছে তারা। রংপুরের ২১১ রানের জবাবে ১৫৮ রানে থামে চট্টগ্রাম।

চট্টগ্রামের টিম বাস দুর্ঘটনায় কোনো হতাহত হয়নি। তবে ক্ষতিগ্রস্ত হয়েছে ফ্র্যাঞ্চাইজিটির বাস।

রোববার ভোর সাড়ে ৬টায় ফ্র্যাঞ্চাইজিটির বাসের সঙ্গে একটি ট্রাকের ধাক্কা লাগে। এতে বাসের সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায়। দলটির পক্ষ থেকে জানানো হয়েছে, দুর্ঘটনার সময়ে বাসে কোনো ক্রিকেটার, টিম স্টাফ বা অন্য কোনো সদস্য ছিলেন না। সেখানে কেবল ক্রিকেটারদের সরঞ্জামাদি ছিল। দুর্ঘটনার পরে বাস থেকে ক্রিকেটারদের সরঞ্জাম উদ্ধার করে গন্তব্যে পাঠানো হয়েছে।

দুর্ঘটনার বিষয়ে বারআউলিয়া হাইওয়ে থানার উপ-পরিদর্শক শাহ আলম বলেন, 'বাসটির সামনের চাকা ফেটে গেলে নিয়ন্ত্রণ হারিয়ে একটি গাড়িকে ধাক্কা দেয়। এতে গাড়িটি ক্ষতিগ্রস্ত হয়। বাসটিতে দলের কর্মকর্তারা ছিলেন।'

এদিকে বাসে করে চট্টগ্রামে সরঞ্জাম পাঠানো হলেও দলটির ক্রিকেটাররা ঢাকা ছাড়বেন আজ বিকাল ৪টার ফ্লাইটে। আগামী ১৩ ফেব্রম্নয়ারি সাগরিকায় কুমিলস্না ভিক্টোরিয়ানসের বিপক্ষে মাঠে নামবে চট্টগ্রাম। ঘরের মাটিতে তাদের রয়েছে ৪টি ম্যাচ। বিপিএলে ৮ ম্যাচ খেলে শুভাগত হোম বাহিনীর দখলে রয়েছে ৫টি জয়। তাতে পয়েন্ট টেবিলের তিনে রয়েছে দলটি।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে