বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারি ২০২৪, ১৬ ফাল্গুন ১৪৩০
walton

জাতীয় সার্ভিসেস কুস্তি রোববার শুরু

ক্রীড়া প্রতিবেদক
  ১৩ ফেব্রুয়ারি ২০২৪, ০০:০০

বাংলাদেশ অ্যামেচার রেসলিং ফেডারেশনের ব্যবস্থাপনায় আগামী রোববার থেকে শুরু হতে যাচ্ছে 'ওয়ালটন উন্মুক্ত ১২তম জাতীয় সার্ভিসেস (পুরুষ ও মহিলা) কুস্তি প্রতিযোগিতা-২০২৪।' শেখ রাসেল রোলার স্কেটিং কমপেস্নক্সে তিন দিনব্যাপী এই প্রতিযোগিতা চলবে ২০ ফেব্রম্নয়ারি পর্যন্ত। যেখানে বিভিন্ন সার্ভিসেস ও অন্যান্য দলের হয়ে শতাধিক খেলোয়াড় বিভিন্ন ওজন শ্রেণিতে প্রতিদ্বন্দ্বিতা করবেন।

প্রতিযোগিতার বিষয়ে বিস্তারিত জানানোর জন্য সোমবার বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশনের অডিটরিয়ামে এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ওয়ালটন হাইটেক ইন্ডাস্ট্রিজ, পিএলসির জ্যেষ্ঠ নির্বাহী পরিচালক এফএম ইকবাল বিন আনোয়ার (ডন), জ্যেষ্ঠ উপ-নির্বাহী পরিচালক মো. রবিউল ইসলাম মিল্টন, বাংলাদেশ অ্যামেচার রেসলিং ফেডারেশনের যুগ্ম সম্পাদক মেসবাহ উদ্দিন আজাদ।

সংবাদ সম্মেলনে জানানো হয়, শনিবার প্রতিযোগিতায় অংশ নিতে যাওয়া বিভিন্ন ওজন শ্রেণির কুস্তিগীরদের ওজন নেওয়া হবে। আর রোববার থেকে শুরু হবে আনুষ্ঠানিক প্রতিযোগিতা। একই দিন প্রতিযোগিতার উদ্বোধনও হবে।

প্রতিযোগিতায় বিভিন্ন সার্ভিসেস দল অংশ নিবে। তবে অন্যদের জন্যও প্রতিযোগিতাটি উন্মুক্ত রয়েছে। প্রতিযোগিতার পুরুষ ও মহিলা উভয় বিভাগে ১০টি করে মোট ২০টি ওজন শ্রেণিতে প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে