সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১

মঈনের নৈপুণ্যে হাসল গাজী

ক্রীড়া প্রতিবেদক
  ১৩ মার্চ ২০২৪, ০০:০০
মঈনের নৈপুণ্যে হাসল গাজী

একপ্রান্তে নিয়মিত বিরতিতে উইকেট পড়ছে, লক্ষ্যের দিকে ছুটলেও উইকেটের মিছিলে হারের শঙ্কা ঘিরে ধরে গাজী গ্রম্নপ ক্রিকেটার্স শিবিরে। তবে না, শঙ্কা উড়িয়ে শেখ পারভেজ জীবনকে সঙ্গে নিয়ে দলকে দারুণ এক জয় এনে দেন মঈন খান।

বিকেএসপির ৩ নম্বর মাঠে টস জিতে রূপগঞ্জ টাইগার্স ক্রিকেট ক্লাবকে ব্যাটিংয়ে পাঠায় গাজী। আগে ব্যাটিং করতে নেমে ৭ উইকেটে ২৫৮ রান সংগ্রহ করে রূপগঞ্জ। তাড়া করতে নেমে ৭ বল হাতে রেখে ৩ উইকেটে জয় নিশ্চিত করে গাজী।

মঈন ৩২ বলে ৪৩ রান ও জীবন ১২ বলে ১৮ রান করে দলকে জিতিয়ে মাঠ ছাড়েন। দুজনের ৩২ রানের জুটি দলকে জয়ের বন্দরে পৌঁছে দেয়। ৬৬ বলে ৫৯ রান করে আল-আমিন জুনিয়র জয়ের ভিত গড়ে দিয়েছিলেন। তিনি যখন আউট হন দল জয় থেকে ৪০ রান দূরে। ২৪ রান করেন অধিনায়ক মেহেদি মারুফ। এ ছাড়া আর কেউ বিশের বেশি রান করতে পারেননি। রূপগঞ্জের হয়ে সর্বোচ্চ ৩ উইকেট নেন নাবিল সামাদ।

এর আগে আব্দুলস্নাহ আল মামুনের ফিফটিতে ভর করে চ্যালেঞ্জিং স্কোর গড়ে রূপগঞ্জ। তার ব্যাট থেকে আসে সর্বোচ্চ ৬১ রান। এ ছাড়া শামসুর রহমান শুভ ৩৬, আসাদুলস্নাহ হিল গালিব ৩৪ রান করেন। গাজীর হয়ে সর্বোচ্চ ২টি করে উইকেট নেন আনিসুল ইসলাম ও মঈন। অলরাউন্ডিং পারফরম্যান্সের জন্য মঈনের হাতে ওঠে ম্যাচসেরার পুরস্কার।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে