সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

শাইনপুকুরের তিন ফিফটিতে ম্স্নান সোহানের ৮০

ক্রীড়া প্রতিবেদক
  ১৫ মার্চ ২০২৪, ০০:০০

জয় দিয়ে চলমান ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগ (ডিপিএল) শুরু করেছিল ডিফেন্ডিং চ্যাম্পিয়ন শেখ জামাল ধানমন্ডি ক্লাব। দ্বিতীয় ম্যাচে এসেই ধাক্কা খেলো ক্লাবটি। শাইনপুকুর ক্রিকেট ক্লাবের কাছে তারা হেরে যায় ৬ উইকেটে।

বিকেএসপিতে বৃহস্পতিবার টস হেরে ব্যাটিং করতে নেমে অধিনায়ক নুরুল হাসান সোহানের দারুণ ইনিংসে ভর করে ৭ উইকেটে ২৩৭ রান করে শেখ জামাল। তাড়া করতে নেমে তিন ফিফটিতে ভর করে ৪ উইকেট হারিয়ে লক্ষ্যে (২৩৮) পৌঁছে যায় শাইনপুকুর। বিলম্বে ম্যাচ শুরু হওয়ায় খেলা হয় ৪৭ ওভারে। আকবর আলী ৫২ বলে ৬২ ও ইরফান শুক্কুর ৩৬ বলে ৩২ রান করে অপরাজিত থেকে দলকে জিতিয়ে মাঠ ছাড়েন। ওপেনিংয়ে নামা খালিদ হাসান ৬৬ ও মার্শাল আইয়ুব ৫৭ রান করে জয়ের ভিত গড়ে দেন। জামালের হয়ে ১টি করে উইকেট নেন জিয়াউর রহমান, টিপু সুলতান ও আরিফ আহমেদ।

এর আগে নুরুল হাসান সোহানের ৮০ ও সৈকত আলীর ফিফটিতে ভর করে ২৩৮ রানের লক্ষ্য দেয় জামাল। সোহানের ব্যাট থেকে আসে সর্বোচ্চ ৮০ রান। ৫৬ রান করেন সৈকত। এ ছাড়া ৩৫ রান আসে ইয়াসির আলীর ব্যাট থেকে। আর কোনো ব্যাটার বিশের বেশি রান করতে পারেননি। শাইনপুকুরের হয়ে সর্বোচ্চ ৩ উইকেট নেন জাওয়াদ রোয়েন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে