রোববার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

ডিপিএলে আবারো ইমনের সেঞ্চুরি

ক্রীড়া প্রতিবেদক
  ১৮ মার্চ ২০২৪, ০০:০০
ডিপিএলে আবারো ইমনের সেঞ্চুরি

আগের ম্যাচে তামিম ইকবালের জায়গায় ওপেনিংয়ে সুযোগ পেয়ে ক্যারিয়ারসেরা ম্যাচ খেলেছিলেন পারভেজ হোসেন ইমন। ১২৯ বলে ১৫১ রানের পরে এবার ইমন পেলেন আরো একটি সেঞ্চুরি। এবার সিটি ক্লাবের বিপক্ষে সেঞ্চুরি করে ব্যাক টু ব্যাক সেঞ্চুরিয়ানের খাতায় নাম লেখালেন ২১ বছর বয়সি বাঁহাতি এই ব্যাটসম্যান।

রোববার ডিপিএলের ম্যাচে প্রাইম ব্যাংকের হয়ে সিটি ক্লাবের বিপক্ষে ওপেনিংয়ে নামেন তামিম ইকবাল ও পারভেজ হোসেন ইমন। মাত্র ৬ রান করেই সাজঘরে ফেরেন প্রাইম ব্যাংক অধিনায়ক তামিম। তবে একপ্রান্ত আগলে রেখে সেঞ্চুরি করেন ইমন।

দলীয় ১৩ রানে তামিম ফেরার পরে জাকির হাসান ও ইমন মিলে প্রাইম ব্যাংকের রান এগিয়ে নেন। ৭৭ বলে ৭৯ রান করে জাকির আউট হলেও উইকেটে টিকে থাকেন ইমন। ১১৩ বল থেকে ৫টি করে চার ও ছক্কা হাঁকিয়ে সেঞ্চুরি তুলে নেন তিনি। তবে সেঞ্চুরির পরের বলেই ক্যাচ দিয়ে সাজঘরে ফেরেন এই ওপেনার।

প্রাইম ব্যাংকের হয়ে আগের ম্যাচের আরেক সেঞ্চুরিয়ান শাহাদত হোসেন দিপু এদিন উইকেটে আসেন মিডলঅর্ডারে। ৩ বল খেলে ১ রান করে মেহেদী হাসানের বলে বোল্ড হন তিনি।

দলের রান এগিয়ে নেওয়ার পেছনে গুরুত্বপূর্ণ অবদান রেখেছেন মোহাম্মদ মিঠুন। ২৯ বলে ৪২ রানের ঝোড়ো ইনিংস খেলেন তিনি। সবমিলিয়ে ৫০ ওভারে ৮ উইকেট হারিয়ে প্রাইম ব্যাংকের দলীয় সংগ্রহ দাঁড়ায় ৩০৫ রানে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে