রোববার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

নাঈম-জয়দের ব্যাটে সহজেই জিতল আবাহনী

ক্রীড়া প্রতিবেদক
  ১৮ মার্চ ২০২৪, ০০:০০
নাঈম-জয়দের ব্যাটে সহজেই জিতল আবাহনী

বাংলাদেশের ওয়ানডে দল থেকে বাদ পড়ার পর লিটন দাস ডিপিএলের প্রথম ম্যাচটিই খেলেছেন আবাহনীর জার্সিতে। ফেরার লড়াইয়ে জ্বলে উঠতে পারেননি তিনি। উইকেটকিপার ব্যাটার ব্যর্থ হলেও শাইনপুকুর ক্রিকেট ক্লাবের বিপক্ষে নাঈম শেখ ও মাহমুদুল হাসান জয়দের ব্যাটে সহজেই জিতেছে আবাহনী।

রোববার ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগে শাইনপুকুরের ১৬৯ রানের জবাবে ১৫.৫ বল হাতে রেখে ৭ উইকেটে জিতেছে আবাহনী। রান তাড়া করতে নেমে আবাহনীর ইনিংস উদ্বোধন করেন নাঈম শেখ ও সাব্বির হোসেন। ওপেনিংয়ে বারবার ব্যর্থ হতে থাকা লিটন এদিন নামেন ওয়ানডাউনে। তবুও ছন্দ খুঁজে পাননি তিনি।

সাব্বির হোসেন ১৫ রান করে আউট হলে ক্রিজে আসেন লিটন। ১৯ বল খেলে আরাফত সানির শিকারে পরিণত হন তিনি, রান করেন মাত্র ৫। তবে নাঈম ও মাহমুদুল হাসান জয় বড় ইনিংস খেলেন। নাঈম ৬৬ রান করে মোহাম্মদ ইলিয়াসের বলে আউট হলে ব্যাট হাতে আসেন আফিফ হোসেন ধ্রম্নব। জয়কে হাফসেঞ্চুরির ইনিংসে সঙ্গ দিয়ে আফিফ নিজে করেন ২৫ রান। ৫৯ বলে ৫১ রান করেন জয়।

এর আগে আকবর আলি ও এসএম মেহরবের হাফসেঞ্চুরিতে ১৬৯ রান করে শাইনপুকুর। আকবর (৫৫) ও মেহরব (৫০) দুজনই হাফসেঞ্চুরি তুলে নেন। তবে বাকিদের ব্যর্থতায় দুইশর আগেই অলআউট হয়ে যায় তারা। আবাহনীর হয়ে ৩টি করে উইকেট নেন খালেদ আহমেদ ও আফিফ হোসেন। সাইফউদ্দিন, রাকিবুল হাসান ও তানভির ইসলাম নেন একটি করে উইকেট।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে