রোববার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

ব্রাজিল দল থেকে ছিটকে গেলেন কাসেমিরো

ক্রীড়া ডেস্ক
  ১৮ মার্চ ২০২৪, ০০:০০
ব্রাজিল দল থেকে ছিটকে গেলেন কাসেমিরো

ইনজুরির থাবায় এমনিতেই জর্জরিত ব্রাজিলের জন্য এবার আরেকটি বড় ধাক্কা। ইংল্যান্ড ও স্পেনের বিপক্ষে প্রীতি ম্যাচ দুটির দল থেকে ছিটকে পড়লেন কাসেমিরো। অভিজ্ঞ এই মিডফিল্ডারের জায়গায় ডাক পেলেন পেপে। ইনজুরির কারণে এই দুই ম্যাচের জন্য ব্রাজিল পাচ্ছে না প্রথম পছন্দের দুই গোলকিপার আলিসন বেকার ও এদেরসন, ডিফেন্ডার মার্কিনিহোস ও ফরোয়ার্ড গাব্রিয়েল মার্তিনেলিস্নকে। সেখানেই এবার যোগ হলো কাসেমিরোর নাম।

ইনজুরির কারণে দল বাছাই করা কতটা কঠিন হয়ে পড়েছে, তা ফুটে উঠল কোচ দরিভাল জুনিয়রের কণ্ঠে,'৫০ জনের প্রাথমিক তালিকা থেকে চোটের কারণে এর মধ্যেই ১৩ জনের না থাকা নিশ্চিত করা হয়েছে তাদের ক্লাবের পক্ষ থেকে। দুর্ভাগ্যজনকভাবে আমরা কাসেমিরোকেও হারালাম। পোর্তোর পেপেকে দলে ডাকা হয়েছে, এমনিতে ফরোয়ার্ড হলেও সে এখন খেলছে মিডফিল্ডে।'

আগামী শনিবার ইংল্যান্ডের বিপক্ষে লন্ডনে ওয়েম্বলি স্টেডিয়ামে খেলবে ব্রাজিল। তিন দিন পর মাদ্রিদে তাদের প্রতিপক্ষ স্পেন।

ব্রাজিল দল : গোলকিপার: বেন্তো, লিও জার্দিম ও রাফায়েল। ডিফেন্ডার: দানিলো, ইয়ান কুতো, আইরতন লুকাস, ওয়েন্দেল, বেরালদো, গাব্রিয়েল মাগালাইস, ফাব্রিসিও ব্রম্ননো, মুরিলো মিডফিল্ডার : আন্দ্রে, আন্দ্রিয়াস পেরেইরা, বুনো গুইমারেস, ডগলাস লুইস, হোয়াও গোমেস, লুকাস পাকেতা, পাবলো মাইয়া। ফরোয়ার্ড : এনদ্রিক, পেপে, গেলেনো, রাফিনহা, রিচার্লিসন, রদ্রিগো, সাভিনহো ও ভিনিসিয়াস জুনিয়র।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে