শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

'মেসির বিরুদ্ধে গুরুতর অভিযোগ'

ক্রীড়া ডেস্ক
  ০৭ এপ্রিল ২০২৪, ০০:০০
'মেসির বিরুদ্ধে গুরুতর অভিযোগ'

লিওনেল মেসির একটি ছবি সামাজিক মাধ্যমে পোস্ট করে ইন্টার মায়ামি লিখেছে, 'হি'জ ব্যাক।' যেটির মানে, চোট কাটিয়ে তিনি ফিরছেন। কলোরাডোর্ যাপিডসের বিপক্ষে ম্যাচের জন্য মায়ামির স্কোয়াডে আছেন এই মহাতারকা। তিনি আদৌ মাঠে নামবেন কি না বা নামলেও কতক্ষণের জন্য, সেটা অবশ্য পরিষ্কার করা হয়নি। তবে এই ম্যাচের আগে তোলপাড় চলছে আগের ম্যাচে তার বিরুদ্ধে ওঠা একটি অভিযোগ নিয়ে।

গত বুধবার কনক্যাকাফ চ্যাম্পিয়ন্স কাপে সিএফ মন্টেরেইয়ের বিপক্ষে ম্যাচটিতে না খেললেও মাঠে ছিলেন মেসি। সূত্রের বরাত দিয়ে ইএসপিএন জানায়, ম্যাচ শেষে মন্টেরেইয়ের ড্রেসিং রুমের দিকে ক্ষুব্ধ হয়ে তেড়ে গিয়ে এক পর্যায়ে চিৎকার করতে দেখা গেছে মেসিকে। ম্যাচটিতে ২-১ গোলে হেরে যায় মায়ামি।

পরে এটা নিয়ে মন্টেরেই ক্লাবের পক্ষ থেকে আনুষ্ঠানিক অভিযোগও করা হয়েছে বলে বিভিন্ন সংবাদমাধ্যমের প্রতিবেদনে উঠে এসেছে। মেক্সিকোর ক্লাবটির অভিযোগপত্রে মেসির পাশাপাশি জর্দি আলবা ও লুইস সুয়ারেজের নাম থাকার খবরও এসেছে সংবাদমাধ্যমে।

ঘটনার পেছনের কারণ অস্পষ্ট বলে জানায় ইএসপিএন। তবে তাদের প্রতিবেদনেই বলা হয়েছে, ম্যাচের আগে মন্টেরেই কোচের একটি মন্তব্যের সঙ্গে ঘটনার যোগসূত্র থাকতে পারে। মন্টেরেইয়ের আর্জেন্টাইন কোচ ফের্নান্তো ওর্তিস ম্যাচের আগে তার দলকে উদ্বুদ্ধ করার জন্য বলেছিলেন যে, মায়ামি আর ১০টি ক্লাবের মতোই এবং মেসিও সবার মতোই একজন খেলোয়াড়।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে