মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১

ক্লান্ত লিটনকে বিশ্রাম দিল আবাহনী

ক্রীড়া প্রতিবেদক
  ০৮ এপ্রিল ২০২৪, ০০:০০
ক্লান্ত লিটনকে বিশ্রাম দিল আবাহনী

একেবারে 'আউট অব ফর্ম' বলতে যা বোঝায় লিটন দাস সেই সময়টাই পাড় করছেন। কঠিন এ সময়টায় তাকে বিশ্রাম দেওয়ার কথাই বলছিল ক্রিকেট সংশ্লিষ্টরা। আন্তর্জাতিক ক্রিকেটে বিরতি থাকায় এই সময়টা ডান হাতি ব্যাটসম্যান কাজে লাগালেন ভালোভাবে। চলমান ঢাকা প্রিমিয়ার লিগ (ডিপিএল) থেকে ছুটি নিয়েছেন লিটন। তার দল আবাহনী লিমিটেডও তার ছুটি মঞ্জুর করেছে। দলের কোচ খালেদ মাহমুদ সুজন এ খবর নিশ্চিত করেছেন।

গত শনিবার প্রিমিয়ার লিগে নবম রাউন্ডের ম্যাচে জয় পায় আবাহনী। লিগে এখন পর্যন্ত কোনো ম্যাচ হারেনি তারা। শিরোপাধারীরা আরেকটি শিরোপার লড়াই একটু একটু করে এগিয়ে যাচ্ছে। জাতীয় দল থেকে বাদ পড়ার পর লিটন আকাশী-নীল শিবিরের হয়ে একটি ম্যাচ খেললেও সেখানেও পারফর্ম করতে পারেননি। পরে টেস্টের জন্য আবার চলে গেলেও সাদা পোশাকেও তার ব্যাটে ছিল রান খরা। শ্রীলংকার বিপক্ষে সিরিজ শেষে শান্ত, জাকির, জয়, শাহাদাতরা লিগে যোগ দিলেও লিটনকে পাওয়া যায়নি।

খোঁজ নিয়ে মেলে তার খবর। খালেদ মাহমুদ বলেছেন, 'লিটন ছুটি চেয়েছিল। তার সময়টা ভালো যাচ্ছে না বলেই হয়তো একটা বিরতি প্রয়োজন। ও হয়তো নিজেও বিষয়টা বুঝতে পেরেছে। আমরা তাকে আটকাইনি, কেননা হি ইজ আওয়ার বেস্ট ক্রিকেটার, বেস্ট ওপেনার (কারণ সে আমাদের সেরা ক্রিকেটার, সেরা ওপেরার)। এখানে খেলে পারফর্ম না করলে আরও বিমর্ষ হয়ে যেত। এর চেয়ে ও ফ্রেশ হয়ে ফিরুক। আবাহনীর হয়ে পারফর্ম করুক এবং জাতীয় দলে ওই ছন্দটা নিয়ে যাক এটাই আমাদের চাওয়া ছিল। হি উইল ডেফিনেটলি কাম ব্যাক (অবশ্যই সে দারুণভাবে ফিরে আসবে)।'

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে