মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১

পাকিস্তানের অন্তর্বর্তীকালীন কোচ হলেন ইউসুফ ও রাজ্জাক

ক্রীড়া ডেস্ক
  ০৮ এপ্রিল ২০২৪, ০০:০০
পাকিস্তানের অন্তর্বর্তীকালীন কোচ হলেন ইউসুফ ও রাজ্জাক

নিউজিল্যান্ডের বিপক্ষে টি২০ সিরিজের জন্য পাকিস্তান দলের অন্তর্বর্তীকালীন কোচ হিসেবে নিয়োগ পেয়েছেন মোহাম্মদ ইউসুফ ও রাজ্জাক। ইউসুফকে হেড কোচ আর রাজ্জাককে সহকারী কোচ হিসেবে নিয়োগ দিয়েছে পিসিবি। সাবেক এই দুই ক্রিকেটার শুধু আগামী ১৮ এপ্রিল থেকে শুরু হতে যাওয়া সিরিজে বাবর আজমদের কোচিংয়ের দায়িত্ব পালন করবেন।

টি২০ বিশ্বকাপকে সামনে রেখে স্থায়ী কোচ নিয়োগের বিষয়ে আলোচনা চালিয়ে যাচ্ছে পিসিবি। বাবরদের কোচিংয়ের দায়িত্ব নিতে গ্যারি কারস্টেন ও জ্যাসন গিলেস্পির সঙ্গে কথাবার্তা চলছে।

এরইমধ্যে পাকিস্তানের টেস্ট দলের হেড কোচের দায়িত্ব নিতে সম্মতি প্রকাশ করেছেন গিলেস্পি। আর আইপিএলে ব্যস্ততার কারণে এখনো নিজের চূড়ান্ত সিদ্ধান্ত জানাতে পারেনি কারস্টেন। পিসিবির বিশ্বস্তসূত্রে এ তথ্য জানিয়েছে ভারতীয় গণমাধ্যম দ্য টাইমস অব ইন্ডিয়া।

সূত্র বলছে, গিলেস্পি বেতন-ভাতাজনিত বেশকিছু শর্তসাপেক্ষে পাকিস্তান দলের কোচ হতে রাজি হয়েছেন। এছাড়া কিছুদিন পাকিস্তানে থেকে সবকিছু বুঝে তারপর স্থায়ীভাবে দায়িত্ব নেবেন বলেও শর্ত জুড়ে দিয়েছেন।

টি২০ বিশ্বকাপের পর পাকিস্তান দলের দায়িত্ব নেবেন গিলেস্পি। বাংলাদেশের বিপক্ষে টেস্ট সিরিজ দিয়ে কাজ শুরু করবেন সাবেক অস্ট্রেলিয়ান পেসার। আর সবকিছু ঠিক থাকলে নিউজিল্যান্ড সিরিজের পরই সাদা বলের কোচ হিসেবে দায়িত্ব নেবেন কারস্টেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে