ওয়ালটন বিশ্বজুড়ে চমৎকার ব্যবসা করছে :বিএসইসি চেয়ারম্যান

ওয়ালটন বিশ্বজুড়ে চমৎকার ব্যবসা করছে :বিএসইসি চেয়ারম্যান

বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশনের (বিএসইসি) চেয়ারম্যান অধ্যাপক ড. শিবলী রুবাইয়াত-উল-ইসলাম বলেছেন, ওয়ালটন বাংলাদেশের অন্যতম শীর্ষ ইলেকট্রনিক্স পণ্য নির্মাতা প্রতিষ্ঠান। তাদের বিলিয়ন ডলারের টার্নওভার রয়েছে। দাম ও গুণগতমানের কারণে ওয়ালটনের উৎপাদিত পণ্য এখন বিশ্বের বিভিন্ন দেশের রপ্তানি হচ্ছে। ওয়ালটন বিশ্বজুড়ে চমৎকার ব্যবসা করছে।

বৃহস্পতিবার সংযুক্ত আরব আমিরাতের রাজধানী আবুধাবির এমিরেটস প্যালেস হোটেলে অনুষ্ঠিত 'ইনভেস্টমেন্ট ফ্ল্যাশ মব. নেটওয়ার্কিং ডিনার' অনুষ্ঠানে এসব কথা বলেন বিএসইসি চেয়ারম্যান। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন পররাষ্ট্রমন্ত্রী আবুল কালাম আব্দুল মোমেন। বিশেষ অতিথি ছিলেন প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ বিষয়ক উপদেষ্টা সালমান এফ রহমান, বিএসইসি চেয়ারম্যান অধ্যাপক ড. শিবলী রুবাইয়াত-উল-ইসলাম, বাংলাদেশ বিনিয়োগ উন্নয়ন কর্তৃপক্ষের (বিডা) নির্বাহী চেয়ারম্যান মো. সিরাজুল ইসলাম এবং বাংলাদেশ অর্থনৈতিক অঞ্চল কর্তৃপক্ষের (বেজা) নির্বাহী চেয়ারম্যান শেখ ইউসুফ হারুন।

অন্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ পিএলসি'র সিনিয়র এক্সিকিউটিভ ডিরেক্টর এবং রেফ্রিজারেটরের সিবিও প্রকৌশলী আনিসুর রহমান মলিস্নক, অ্যাডিশনাল অপারেটিভ ডিরেক্টর রবিউল ইসলাম মিলটনসহ বাংলাদেশের সরকারি ও বেসরকারি পর্যায়ের ঊর্ধ্বতন কর্মকর্তাগণ। সংবাদ বিজ্ঞপ্তি

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2022

Design and developed by Orangebd


উপরে