শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

ওয়্যার-এর বিজ্ঞাপনের যাত্রা :মার্কেটিংয়ে ৮, ডিজিটালে বাজিমাত

নতুনধারা
  ১৮ মার্চ ২০২৪, ০০:০০
ওয়্যার-এর বিজ্ঞাপনের যাত্রা :মার্কেটিংয়ে ৮, ডিজিটালে বাজিমাত

ওয়্যার ডিজিটাল মাল্টিমিডিয়া মার্কেটিং তার ডিজিটাল মার্কেটিংয়ের যাত্রায় ৮ বছর পূর্ণ করে এক অনন্য মাইলফলক সৃষ্টি করল। ওয়্যার-এর প্রতিষ্ঠাতা, সাব্বির ইসলাম এসএমই ব্যবসাকে টার্গেট করে সাশ্রয়ী মূল্যের কার্যকর বিপণন সমাধান দিতে মাত্র ৫০,০০০ টাকার সামান্য বিনিয়োগের মাধ্যমে তাদের ডিজিটাল বিজ্ঞাপনী সংস্থার যাত্রা শুরু করেন। এটি ঢাকা ও চট্টগ্রাম শাখা থেকে সারাদেশে তার কার্যক্রম পরিচালনা করছে, এমনকি বিদেশি ক্লায়ান্টদের নির্ধারিত সৃজনশীল চাহিদা পূরণ করে অবদান রাখছে বিশ্ব মানচিত্রেও।

সাব্বির ইসলাম ও তার ব্যবসায়িক অংশীদার আলভী তৌকির রহমান এবং সাদ আহমেদের নেতৃত্বে, ওয়্যার একটি স্বনামধন্য মার্কেটিং পাওয়ার হাউস হিসেবে বিকশিত হচ্ছে দ্রম্নত। ইস্টার্ন ব্যাংক লিমিটেড, এমজিআই, প্রাণ-আরএফএল গ্রম্নপ, ফেয়ার গ্রম্নপ, নাদিয়া ফার্নিচার এবং ল্যাবএইড গ্রম্নপের মতো আইকনিক ব্র্যান্ডগুলোর সঙ্গে সৃজনশীল কাজের মাধ্যমে ওয়্যার ইতিমধ্যে বিজ্ঞাপন ইন্ডাস্ট্রিতে তাদের সফলতার স্বাক্ষর রেখেছে।

কর্পোরেট জায়ান্ট ছাড়াও, ওয়্যার ছোট এবং মাঝারি উদ্যোক্তাদের (এসএমই) সফলতার জন্য কাজ করে যাচ্ছে প্রতিনিয়ত। বিগত ৮ বছরে, ওয়্যার ৩০০টিরও বেশি এসএমই ব্যবসার সাফল্যের গল্পে মুখ্য ভূমিকা পালন করেছে, ডিজিটালে এই এসএমই-দের অবস্থানকে আরও জোরালো করতে এবং তাদের ব্যবসায়িক সমৃদ্ধিতে বিশেষ অবদান রেখেছে ওয়্যার। উলেস্নখযোগ্য এসএমই ক্লায়েন্টদের মধ্যে রয়েছে হাক্কা ঢাকা, ওয়ান থার্টি এইট ইস্ট, তরকা, জেন, অ্যারাক্স এবং রুয়েন বুসাবা, ইউনিক কিচেন ও আরও অনেকেই। বিজ্ঞপ্তি

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে