বিজয়ের রেকর্ড গড়লেন কাউন্সিলর আব্দুল সাহিদ

বিজয়ের রেকর্ড গড়লেন কাউন্সিলর আব্দুল সাহিদ

টানা ষষ্ঠ বিজয়ের মধ্য দিয়ে রেকর্ড গড়েছেন গাজীপুরের শ্রীপুর পৌরসভার ৩নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল সাহিদ সরকার। ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি রফিকুল ইসলামের (পাঞ্জাবী প্রতীক) চেয়ে ৮৫০ ভোট বেশী পেয়ে কাউন্সিলর নির্বাচিত হয়েছেন তিনি। তার প্রতীক ছিল উট পাখী।

জানা যায় , ৩নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল সাহিদ সরকার ১৯৯৩ সালে মাছ প্রতীক নিয়ে আওয়ামীলীগ নেতা ও তালাচাবি প্রতীকের আলাল উদ্দিন ভেন্ডারকে পরাজিত করে সর্বপ্রথম ইউপি (বর্তমান পৌরসভা) মেম্বার হিসেবে নির্বাচিত হয়েছিলেন। পরবর্তীতে ১৯৯৮,২০০২,২০০৮, ও ২০১৫ সালে বিপুল ভোটের ব্যবধানে বিজয়ী হয়েছেন তিনি। সবশেষ ২০২১ সালের ১৬ জানুয়ারি নির্বাচনে ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি রফিকুল ইসলামের (পাঞ্জাবী প্রতীক) চেয়ে ৮৫০ ভোট বেশী পেয়ে কাউন্সিলর নির্বাচিত হলেন উট পাখী প্রতীক নিয়ে আব্দুল সাহিদ সরকার। তার প্রাপ্ত ভোট ১৫৪১। আর রফিকুল ইসলাম পেয়েছেন ৬৯১ ভোট।

শনিবার (১৬ জানুয়ারি) রাতে উপজেলা পরিষদ হলরুমে বেসরকারি ভাবে এ ফলাফল ঘোষণা করেন পৌর নির্বাচনে রিটার্নিং কর্মকর্তা কাজী ইস্তাফিজুল হক আকন্দ। বেসরকারি ফলাফলে, মেয়র পদে আওয়ামীলীগের সমর্থিত প্রার্থী আনিছুর রহমান নৌকা প্রতীক নিয়ে ২৩ হাজার ৪৮৬ ভোট পেয়ে জয়লাভ করেন। তার নিকট প্রতিদ্বন্দ্বী বিএনপি সমর্থিত প্রার্থী অ্যাড. কাজী খান পেয়েছেন ১০০৯৬ ভোট।

এ দুই প্রার্থী ছাড়াও ইসলামী আন্দোলন বাংলাদেশ হাতপাখা প্রতীকে শামীম আহমেদ মমতাজী পেয়েছেন ৩৭৬১ ভোট এবং স্বতন্ত্র প্রার্থী শাহ আলম জগ প্রতীক নিয়ে পেয়েছেন ৩৯২১ ভোট। মোট ভোটার ছিল ৬৭ হাজার ৯৩৫ জন।

এদিকে, ৯টি ওয়ার্ডে বেসরকারি ভাবে বিজয়ী কাউন্সিলরা হলেন, ১ নং ওয়ার্ডে দারা মন্ডল, ২ নং ওয়ার্ডে মাসুদ প্রধান ,৩ নং ওয়ার্ডে আঃ সাহিদ সরকার ,৪ নং ওয়ার্ডে কামরুল মন্ডল,৫ নং ওয়ার্ডে রমিজ উদ্দিন,৬ নং ওয়ার্ডে হাজী কামাল হোসেন, ৭ নং ওয়ার্ডে হাবিবুল্লাহ ,৮ নং ওয়ার্ডে আলী আসগর,৯ নং ওয়ার্ডে আমজাদ। আর সংরক্ষিত নারী কাউন্সিল হিসেবে বিজয়ী হয়েছেন, ১,২,৩ ওয়ার্ডে নাজমা বেগম, ৪,৫,৬ ওয়ার্ডে বুলবুলি।৭,৮,৯ নং ওয়ার্ডে আফরোজা বেগম।

যাযাদি/এসএইচি

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে