শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

শ্যামনগরে ইয়াসে ক্ষতিগ্রস্থদের মধ্যে খাদ্য ও হাইজিন সামগ্রী বিতরণ

শ্যামনগর(সাতক্ষীরা) প্রতিনিধি
  ১৫ জুন ২০২১, ১৮:০৮

মঙ্গলবার সকাল ১১ টায় ঘুর্ণিঝড় ইয়াসের প্রভাবে সাতক্ষীরার শ্যামনগর উপজেলার দ্বীপ ইউনিয়ন গাবুরায় বাঘ বিধবা সহ অন্যান্য ক্ষতিগ্রস্থ ১৫৫ পরিবারের মধ্যে খাদ্য ও হাইজিন সামগ্রী বিতরন করেছে লিডার্স।

খাদ্য ও হাইজিন সামগ্রী বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান এস. এম. আতাউল হক দোলন। বিশেষ অতিথি ছিলেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান খালেদা আয়ূব ডলি, গাবুরা ইউনিয়নের চেয়ারম্যান জি. এম. মাছুদুল আলম, আওয়ামীলীগ নেতা জি. এম. সালাউদ্দিন, ইউপি সদস্য ও বীর মুক্তিযোদ্ধা মীর আব্দুর রাজ্জাক, গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের সভাপতি শেখ আমীর হোসেন, লিডার্স এর প্রোগ্রাম ম্যানেজার এস এম মনোয়ার হোসেন, প্রশাসনিক কর্মকর্তা অসিত মন্ডল, প্রকল্প সমন্বয়কারী কুন্তল রায় চেীধুরী প্রমুখ।

বিতরণকৃত প্রতিটি খাদ্য ও হাইজিন প্যাকেজের মধ্যে ছিল চাল ১০ কেজি, ডাল ১ কেজি, আলু ২ কেজি, তেল ১ লিটার, লবন ১ কেজি, সাবান ১ টি, মাস্ক ৫ টি, ব্লিচিং পাউডার ২৫০ গ্রাম, স্যানিটারী ন্যাপকিন ১ প্যাকেট, ওরাল স্যালাইন ৫ প্যাকেট।

উল্লেখ্য ২৬ মে ঘুর্ণিঝড় ইয়াসের প্রভাবে উচ্চ জোয়ারে বেড়িবাঁধ ভেঙে ও উপচিয়ে উপকূলীয় এলাকা প্লাবিত হয়। দ্বীপ ইউনিয়ন গাবুরাতে বাঘ বিধবা ও অতিদরিদ্র পরিবারগুলোর মধ্যে এ সকল সামগ্রী বিতরণ করা হয়।

যাযাদি/এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে