রোববার, ২৭ নভেম্বর ২০২২, ১২ অগ্রহায়ণ ১৪২৯

ডামুড্যায় ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহ উদ্বোধন

ডামুড্যা (শরীয়তপুর) প্রতিনিধি
  ০৪ নভেম্বর ২০২১, ১৩:২৬

 

 

"মুজিব বর্ষে শপথ করি, দুর্যোগ জীবন-সম্পদ রক্ষা করি" এই প্রতিপাদ্যকে সামনে রেখে শরীয়তপুরের ডামুড্যা উপজেলায় ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স বিভাগের উদ্যোগে বৃহস্পতিবার (৪ নভেম্বর) হতে শুরু হলো ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহ-২০২১। ডামুড্যা বাস স্টেশনে অবস্থিত ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স দপ্তর চত্বরে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এই কার্যক্রমের উদ্বোধন করেন ডামুড্যা উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট সবিতা সরকার। অনুষ্ঠানের শুরুতে প্রধান অতিথি সহ অন্যান্য অতিথিরা জাতীয় সংগীত পরিবেশনের মাধ্যমে জাতীয় পতাকা উত্তোলন করেন।

 

উদ্বোধনী অনুষ্ঠানে ডামুড্যায় ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার (ভারপ্রাপ্ত) আবু দাউদ মোল্লা সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট সবিতা সরকার।

 

এসময় অন্যানদের মধ্যে উপস্থিত ছিলেন, ডামুড্যায় ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের টিম লিডার মোঃ বাবুল মিয়া, মোঃ শফিকুল ইসলাম, আশিকুজ্জামান শান্ত, ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ফায়ারফাইটার প্রদীপ কির্ওনীয়া, দীপংকর বৈরাগী, হাসেস আলী সিকদার, মোঃ ফরিদুর রহমান, মো. জিয়াউর রহমান, মিরাজুল ইসলাম, মো. হেলাল শেখ, মো. সোহাগ হোসেনসহ অন্যান সদস্যবৃন্দ।

 

অনুষ্ঠান শেষে ডামুড্যা উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট সবিতা সরকার   ফায়ার সার্ভিসের বিভিন্ন গাড়ি ও অগ্নিনির্বাপণ যন্ত্র পরিদর্শন করেন।

 

উল্লেখ্য যে ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্স এর সদস্যরা বর্ণিত ফায়ার সার্ভিস সপ্তাহ উপলক্ষে আগামী ৬ নভেম্বর ২০২১ তারিখ পর্যন্ত ডামুড্যা উপজেলার বিভিন্ন স্থানে বিভিন্ন সময়ে মহড়া প্রদর্শন করবেন বলে জানা যায়।

 

যাযাদি/এসএইচ

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে