​পূর্বধলায় বিদ্রোহী প্রার্থীর সমর্থকদের ওপর হামলা

​পূর্বধলায় বিদ্রোহী প্রার্থীর সমর্থকদের ওপর হামলা

ইউনিয়ন পরিষদ নির্বাচনের তৃৃতীয় ধাপে আগামী ২৮ নভেম্বর পূর্বধলার ১০টি ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হবে। উপজেলার বৈরাটী ইউনিয়নে চেয়ারম্যান পদে আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থী মুহাম্মদ আনিসুজ্জামান তালুকদারের কয়েকজন সমর্থককে বুধবার রাতে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে আহত করেছে আওয়ামী লীগ প্রার্থীর সমর্থকরা। এ ঘটনায় পূর্বধলা থানায় মামলা হয়। পুলিশ একজনকে গ্রেপ্তার করেছে।

অভিযোগে জানা গেছে, জেলার পূর্বধলা উপজেলার বৈরাটী ইউনিয়নে আওয়ামীলীগের বিদ্রোহী ওই ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মুহাম্মদ আনিসুজ্জামান তালুকদার বুধবার এলাকায় সন্ধ্যায় কর্মী সমর্থকদের নিয়ে নির্বাচনী প্রচারণায় বের হন। রাত আটটার দিকে আলমপুর বটতলা মোড়ে পৌছলে আওয়ামীলীগ দলীয় প্রার্থী আলী আহাম্মেদের সমর্থক সুজন মিয়া, আবদুল জব্বার, ফরহাদ, উজ্জল, আবুনিসহ ৪০- ৫০জন ধারালো অস্ত্র নিয়ে আনিসুজ্জামান তালুকদারের সমর্থকদের ওপর হামলা চালায়। হামলাকারীরা কুপিয়ে ও লাঠি দিয়ে আনিসুজ্জামান তালুকদারের অন্তত ১০জন সমর্থককে আহত করে। গুরুতর আহত ফয়সাল আহমেদ (৩৮), দেলোয়ার হোসেন খোকনকে (৪০) ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে এবং আল আমীন (২২) ও আল মামনিকে (২০) নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। ওইদিন রাতেই বিদ্রোহী প্রার্থীর ভাই আবদুল জলিল বাদী হয়ে আবদুল জব্বার, ফরহাদ, হাসিবসহ ১৯জনের নাম উল্লেখ ও অজ্ঞাত ১০-১২জনকে আসামি করে পূর্বধলা থানায় মামলা দায়ের করেন। পুলিশ রাতেই ঘটনাস্থল থেকে সুজন মিয়া নামের একজনকে গ্রেপ্তার করেছে।

পূর্বধলা থানার ওসি মুহাম্মদ শিবিরুল ইসলাম জানান, বৈরাটীতে হামলার অভিযোগে মামলা হয়েছে। একজনকে গ্রেপ্তার করে আদালতে পাঠানো হয়েছে। অন্য আসামিদের গ্রেপ্তারের জন্য চেষ্টা চলছে।

পুলিশ সুপার মো. আকবর আলী মুন্সী জানান, ইউপি নির্বাচনকে সামনে রেখে বিচ্ছিন্ন কিছু ঘটনা ঘটেছে। নির্বাচন সুষ্ঠু ও সুন্দরভাবে সম্পন্ন করার জন্য পুলিশ ও স্থানীয় প্রশাসন কাজ করছে।

জেলা প্রশাসক কাজি মো. আবদুর রহমান বলেন, আগামী ২৮ নভেম্বর জেলার তিনটি উপজেলার ২৫টি ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচন সুষ্ঠু ও শান্তিপূর্নভাবে অনুষ্ঠানের লক্ষ্যে ওই সমস্ত ইউনিয়নের প্রতিদ্বন্ধী প্রার্থীদের নিয়ে মতবিনিময় করা হচ্ছে।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
আইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে