কালিয়াকৈরের নৌকা প্রতীক প্রার্থীর পরজয়ের সংবাদ শুনে হার্ট এটাকে সমর্থকের মৃত্যু

কালিয়াকৈরের নৌকা প্রতীক প্রার্থীর পরজয়ের সংবাদ শুনে হার্ট এটাকে সমর্থকের মৃত্যু

গাজীপুরের কালিয়াকৈরের মধ্যপাড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা প্রতীক প্রার্থীর পরজয়ের সংবাদ শুনে হার্ট এটাক করে মোঃ রাশেদ মিয়া(২৫) নামের এক সমর্থকের মৃত্যু হয়েছে।

রাশেদ উপজেলার কুয়ারচালা গ্রামের মোঃ রফিক মিয়ার ছেলে। নিহতের পরিবারসূত্রে জানাগেছে, ২৮নভেম্বর মধ্যপাড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রধান মন্ত্রীর দেওয়া নৌকা প্রতীক প্রার্থীর পরাজয় বরন করার সংবাদ শুনে রাত ৮টার দিকে রাশেদ মিয়া নৌকা প্রতীক প্রার্থী আলহাজ্ব মোঃ আতাউর রহমানের সাথে দেখা করার জন্য তার বাড়িতে গিয়ে কান্নায় ভেঙ্গে পরে এবং সাথে সাথে ঘটনা স্থলেই হার্ট এটাক করে মাটিতে লুটিয়ে পড়ে।

এসময় পাশে থাকা লোকজন তাকে উদ্ধার করে মৌচাক সুফিয়া হাতপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত বলে ঘোষনা করে। রাশেদের মৃত্যুও সংবাদ এলঅকায় ছড়িয়ে পড়লে নৌকা প্রতীক প্রার্থীর হাজারো সমর্থকরা হতবিহবলসহ এলাকায় শোকের ছায়া নেমে আসে। রাশেদের পরিবারে ৮মাসের অন্তসত্তা স্ত্রী, পিতা-মাতা রয়েছে। তিনি লেগুনা চালিয়ে তার সংসার পরিচালনা করতো। সোমবার বিকেলে তাকে উপজেলার কুশলনাথ সামাজিক কবরস্থানে দাফন করা হয়।

এব্যাপারে নৌকা প্রতীক প্রার্থী আলহাজ্ব মোঃ আতাউর রহমান জানান রাশেদ আমাকেসহ নৌকা প্রতীককে এত বেশী ভাল বাসতো যা কল্পনাও করা যায়না। আমি তার বিদেহী আত্বার মাগফেরাত কামনা করি। এছাড়া নৌকা পাগল রাশেদেরর জন্য সরকার ও বাংলাদেশ আওয়ামী লীগের পক্ষ থেকে যদি কোন সহযোগীতা করা যায় তার প্রয়োজনীয় ব্যবস্থনা করার চেষ্টা করবো।

যাযাদি/এসআই

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2022

Design and developed by Orangebd


উপরে