শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

ডামুড্যায় কলেজ ছাত্রীকে ধর্ষন চেষ্টার অভিযোগ

ডামুড্যা (শরীয়তপুর) প্রতিনিধি
  ২৪ মে ২০২২, ১৫:৫৫
আপডেট  : ২৪ মে ২০২২, ১৬:০৪

শরীয়তপুর জেলার ডামুড্যায় এক কলেজ ছাত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগ উঠেছে বসির বেপারী (৩৫) নামের এক যুবকের বিরুদ্ধে। এই ঘটনায় ছাত্রীর মা বাদী হয়ে ডামুড্যা থানায় মামলা করেছেন বলে জানান ডামুড্যা থানা অফিসার ইনচার্জ (ওসি) শরীফ আহমেদ।

সোমবার (২৩ মে) দুপুরে মামলা টি করেন ভোক্তভোগী ছাত্রীর মা।

অভিযুক্ত বসির বেপারী উপজেলার ইসলামপুর ইউনিয়নের কুতুবপুর গ্রামের সুলাইমান বেপারীর ছেলে। বশিরের বেপারীর দুই ছেলে রয়েছে।

পুলিশ ও অভিযোগ সূত্রে জানা যায়, গত শনিবার (২১ মে) সকালে হঠাৎ ঝড় হয়। ঝড়ের পরে আম কুড়ানোর জন্য মেয়েটির মা ও বোন বাড়ির পাশে বাগানে যায়। সেদিন অসুস্থ অবস্থায় ঘরে শুয়ে ছিলেন মেয়েটি। হঠাৎ ঘরে ডুকে বশির দরজা আটকিয়ে দেয়। এরপর মেয়েটি উপরে ঝাপিয়ে পড়ে। সে ডাক চিৎকার দিলে তার গালে ও শরীরে মারধর করে। একপর্যায়ে বসির ঘর থেকে বের হয়ে যায়। এসময় পাশের ঘরের আলেয়া বানু তাকে দেখতে পেলে সে দৌড়ে সেখান থেকে পালিয়ে যায়।

নাম প্রকাশে অনিচ্ছুক কয়েকজন বলেন, ভোক্তোগীর পরিবার বেশ কয়েকবার থানায় যেতে চেয়েছিল কিন্তু স্থানীয়দের চাপে যেতে পারে নি। তারা টাকা দিয়ে বিষয় টি মিমাংসা করার জন্য বলে। এ বিষয়ে মেয়ের বাবা কেও কয়েক বার হুমকি দেওয়া হয়।

ভোক্তভোগীর মা বলেন, সেদিন আমার মেয়ে অসুস্থ হয়ে ঘরে শুয়ে ছিল। আমি আম কুড়ানোর জন্য পাশে বাগানে যাই। পরে আমার মেয়ের ডাক চিৎকার শুনে দৌড়ে আসি। আমার মেয়ে ও পাশের ঘরের জা কাছ থেকে ঘটনা শুনি। এ বিষয়ে বেশ কয়েকবার স্থানীয় কয়েকজন টাকা নিয়ে আসে। টাকা নিয়ে সব কিছু মিমাংসা করে ফেলার জন্য বলে। তারা আমার মেয়ের ইজ্জত টাকা দিয়ে কিনতে চায়। গতকাল রাতে চেয়ারম্যান আমার স্বামীকে ডেকে মেয়ে কে নিয়ে কয়েকদিনের জন্য অন্য কোথাও চলে যেতে বলেন। আমি এখন নিরুপায় হয়ে থানায় এসেছি।

এ বিষয়ে প্রথমে অস্বীকার করে ইসলামপুর ইউনিয়নের চেয়ারম্যান মোঃ আবুল হোসেন মোল্লা। তিনি বলেন, সেদিন এলাকায় আমি ছিলাম না। আমি জানিনা বা আমার কাছে কেউ আসে নি। আপনি মেয়ে পরিবারকে চাপ দিচ্ছেন এ কথা বললে তিনি বলেন, আমার কাছে এসেছিল আমি থানায় যেতে বলি।

ডামুড্যা থানার অফিসার ইনচার্জ (ওসি) শরীফ আহমেদ বলেন, এই ঘটনায় ছাত্রীর মা বাদী হয়ে মামলা করেন। তদন্ত সাপেক্ষে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

যাযাদি/এস এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে