সরিষাবাড়ীতে স্বাস্থ্য সচেতনতায় ভালো মানের ওষুধ বিষয়ক সেমিনার

সরিষাবাড়ীতে স্বাস্থ্য সচেতনতায় ভালো মানের ওষুধ বিষয়ক সেমিনার

স্বাস্থ্য সচেতনতায় ভালো মানের ওষুধ চাই এই প্রতিপাদ্যকে সামনে রেখে এসিআই ফার্মাসিউটিক্যালসের আয়োজনে ফার্মাসিস্ট ও পল্লী চিকিৎসকদের নিয়ে স্বাস্থ্য সচেতনতা বিষয়ক এক সেমিনার অনুষ্ঠিত হয়। গতকাল বুধবার সকাল ১১টায় সরিষাবাড়ী প্রেসক্লাব মিলনায়তনে এ সেমিনার অনুষ্ঠিত হয়েছে। সেমিনারে ফার্মাসিস্ট ও ঔষধ ব্যবসায়ীবৃন্দ উপস্থিত ছিলেন।

ঔষধ ব্যবসায়ী দিলীপ কুমার সাহার সভাপতিত্বে সেমিনারে প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন এসিআই ফার্মাসিটিক্যালসের এরিয়া ম্যানেজার মোহাম্মদ মোকাররম হোসেন। পরিচালনা করেন সরিষাবাড়ী এরিয়া মেডিকেল রিপ্রেজেন্টেটিভ কামরুজ্জামান ও মঞ্জরুল ইসলাম।

উক্ত সেমিনারে গুরুত্বপূর্ণ বক্তব্য প্রদান করেন ঔষধ ব্যবসায়ী সমিতি সরিষাবাড়ী উপজেলা শাখার সাধারণ সম্পাদক মোঃ কামরুল ইসলাম বিপুল, সাংগঠনিক সম্পাদক মোঃ জাকির হোসেন সরকার। উক্ত সেমিনারে বক্তারা বলেন, বাজারে প্রচলিত বিভিন্ন কোম্পানির ঔষধ বিক্রয় হয়। এসিআই ফার্মাসিউটিক্যালস তাদের ঔষধের গুণগত মান ঠিক রেখে মানুষের সেবায় নিয়োজিত রয়েছে। মানুষ যেন এই সেবা সঠিকভাবে পায় সেজন্য এই সচেতনতামূলক সেমিনারের আয়োজন করা হয়েছে।

সেমিনারের সভাপতি দিলীপ কুমার সাহা বলেন, আমরা সকলেই চেষ্টা করব মানুষকে ভাল মানের ঔষধ দিতে যাতে মানুষ উপকৃত হয় এবং মানুষ যেন ভেজাল ঔষধের প্রভাবে কষ্ট না পায়। তাই আসুন স্বাস্থ্যসচেতনতায় আমরা ভালো মানের ওষুধের প্রতি যত্নবান হই এবং নিম্নমানের ভেজাল ঔষধ পরিহার করি। সেমিনারে উপস্থিত সকলেই বলেন, আমরা ভালো মানের ঔষধ বিক্রয় করব এবং স্বাস্থ্যসেবার সঠিক নিয়ম মেনে চলবো।

যাযাদি / এসএস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2022

Design and developed by Orangebd


উপরে