পরশুরামে বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিবের জন্মবার্ষিকী পালিত

পরশুরামে বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিবের জন্মবার্ষিকী পালিত

স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সহধর্মিণী বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিবের ৯২তম জন্মবার্ষিকী যথাযোগ্য মর্যাদায় পরশুরামে উদযাপন করা হয়েছে।উপজেলা প্রশাসন ও উপজেলা পরিষদের আয়োজনে উপজেলা পরিষদ মিলনায়তনে সকাল দশটায় বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেসা মুজিবের জন্মবার্ষিকী উদযাপন ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেসা মুজিব পদক প্রদানের কেন্দ্রীয় অনুষ্ঠান ভিডিও কনফারেন্সিং এর মাধ্যমে সম্প্রচার করা হয়।

এরপর বেলা ১১ টার দিকে উপজেলা পরিষদ মিলনায়তনে ফজিলাতুন্নেছা মুজিব কে নিয়ে আলোচনা সভা ও স্মৃতিচারণ করা হয়। এরপর উপজেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের উদ্যোগে অসচ্ছল নারীদের মধ্যে সেলাই মেশিন বিতরণ করা হয়। পরশুরাম উপজেলা নির্বাহি অফিসার (ইউএনও) সৈয়দা শমসাদ বেগমের সভাপতিত্বে সোমবার (৮আগষ্ট) উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত আলোচনাসভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন পরশুরাম উপজেলা পরিষদ চেয়ারম্যান কামাল উদ্দিন মজুমদার। বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নাসরিন আক্তার।

উপজেলা ভাইস চেয়ারম্যান এনামুল করিম মজুমদার বাদল, মহিলা ভাইস চেয়ারম্যান শামসুন্নাহার পাপিয়া, পরশুরাম মডেল থানার ওসি মোঃ সাইফুল ইসলাম, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা কাজী ফরিদ আহমেদ, পল্লী সঞ্চয় ব্যাংক পরশুরাম উপজেলা শাখার শাখা ব্যবস্থাপক মোঃ সাখাওয়াত হোসেন, মহিলা বিষয়ক কর্মকর্তা তারিন বাসার লিমা, উপজেলা তথ্য আপা কামরুন নাহারসহ প্রমুখ বক্তব্য রাখেন। বাদ জোহর ফজিলাতুন্নেসা মুজিবের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

যাযাদি/ এসএইচ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2022

Design and developed by Orangebd


উপরে