আড়াইহাজারে মহিলা ছিনতাইকারীর কবলে স্কুল ছাত্র

আড়াইহাজারে মহিলা ছিনতাইকারীর কবলে স্কুল ছাত্র

নারায়ণগঞ্জের আড়াইহাজারে মহিলা ছিনতাইকারীর কবলে পড়ে অভিজিৎ দাস সুমিত (১৫) নামে এক স্কুল ছাত্র তার মোবাইল ফোন খূঁইয়েছে। সোমবার দুপুর আড়াইটার দিকে এ ঘটনা ঘটেছে উপজেলার আড়াইহাজার টু উচিতপুরা সড়কের দাবুরপুরা নামক স্থানে। এ ব্যাপারে আক্রান্ত সুমিতের মামা সুমন চন্দ্র কর বাদী হয়ে অজ্ঞাত ৪ জনকে আসামী করে আড়াইহাজার থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

জানা গেছে, উপজেলার উচিতপুরা ইউনিয়নের বিজয় নগর গ্রামের বাসিন্দা সুমন চন্দ্র কর এর ভাগিনা অভিজিৎ দাস সুমিত (১৫) তার বাড়ীতে থেকে স্থানীয় শম্ভুপুরা উচ্চ বিদ্যালয়ে নবম শ্রেণীতে লেখাপড়া করছেন। ঘটনার সময় সুমিত তার মামার বাড়ীতে যাওয়ার জন্য আড়াইহাজার বাজারের দুবাই প্লাজার গেট থেকে ব্যাটারী চালিত অটোতে উঠেন। ওই সময় অটোতে একজন মহিলা যাত্রীসহ আরো দুজন মাস্ক পরিহিত পুরুষ যাত্রী ছিল। তাদেরকে বহনকারী অটো টি আড়াইহাজার টু উচিৎপুরা সড়কের দাবুরপুরা নামক স্থানে গিয়ে ভিন্ন পথে যেতে শুরু করে। তখন সুমিত জিজ্ঞেস করেন গাড়ীটি ভিন্ন পথে যাচ্ছে কেন? ওই সময় গাড়ীতে থাকা যাত্রীবেশি মহিলা ছিনতাইকারী তার বোরকার নিচ থেকে ধারালো ছুরি বের করে বলে সুমিতের কাছে যা যা আছে সব কিছু দিয়ে দিতে। অপরাপর পুরুষ যাত্রীবেশী ছিনতাইকারীরা এবং চালক মিলে ওই সময় সুমিতের সঙ্গে থাকা ১৩ হাজার ৫শ টাকা মূল্যের একটি ভিভো কোম্পানীর মোবাইল সেট ছিনিয়ে নিয়ে তাকে রাস্তায় নামিয়ে দিয়ে দ্রুত গাড়ী নিয়ে অন্য পথে ঘটনাস্থল ত্যাগ করে।

আড়াইহাজার থানার ওসি আজিজুল হক হাওলাদার অভিযোগ প্রাপ্তির কথা স্বীকার করে বলেন, এরা একটি চক্র হতে পারে। এ ব্যাপারে তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2022

Design and developed by Orangebd


উপরে