সৈয়দপুরে যুবদল নেতা শাওনের গায়েবানা জানাজা

সৈয়দপুরে যুবদল নেতা শাওনের গায়েবানা জানাজা

মুন্সিগঞ্জে বিএনপির শান্তিপূর্ণ কর্মসুচিতে পুলিশের গুলিতে চিকিৎসাধীন অবস্থায় নিহত শহীদ যুবদল নেতা শহিদুল ইসলাম শাওনের গায়েবানা জানাজা ও তার রুহের মাগফিরাত কামনা করে বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়।

শুক্রবার (২৩ সেপ্টেম্বর) জুম্মার নামাজ শেষে সৈয়দপুর রাজনৈতিক জেলা বিএনপিসহ অঙ্গদলের উদ্যোগে শহরের শহীদ ডা. জিকরুল হক সড়কের দলীয় কার্যালয়ের সামনে জানাজার নামাজ অনুষ্ঠিত হয়।

দলটির সুত্র জানায়, জুম্মার নামাজ শেষে দলের সকলস্তরের নেতাকর্মীরা দলীয় কার্যালয়ের সামনে জড়ো হতে থাকে। কিন্তু তার আগেই সৈয়দপুর থানা পুলিশ সেখানে অবস্থান নেয়। তারপরেও দলীয় নেতাকর্মীরা যুবদল নেতা শাওনের গায়েবানা জানাজার নামাজে অংশ নেয়। পরে শাওনের রুহের মাগফিরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন, সৈয়দপুর জেলা বিএনপির আহবায়ক আব্দুল গফুর সরকার,সদস্য সচিব শাহীন আকতার, বিএনপি নেতা শফিকুল ইসলাম জনি, পৌর বিএনপি আহবায়ক শেখ বাবলু, সদস্য সচিব পৌর কাউন্সিলর এরশাদ হোসেন পাপ্পু, জেলা যুবদলের সাধারন সম্পাদক তারিক আজিজ, জেলা ছাত্রদল সভাপতি রিজওয়ান আক্তার পাপ্পুসহ দলটির সকল ইউনিটের নেতাকর্মী।

এর আগে বৃহস্পতিবার রাতে যুবদল নেতা শাওনের মৃত্যু সংবাদে বিএনপিসহ অঙ্গদলের নেতাকর্মীরা শহরে বিক্ষোভ মিছিল করে। মিছিলটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে দলীয় কার্যালয়ে গিয়ে শেষ হয়।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2022

Design and developed by Orangebd


উপরে