শনিবার, ২৬ নভেম্বর ২০২২, ১১ অগ্রহায়ণ ১৪২৯

ভাঙ্গুড়ায় বিশ্ব নদী দিবস উপলক্ষে শোভাযাত্রা ও আলোচনা সভা

ভাঙ্গুড়া (পাবনা) প্রতিনিধি
  ২৫ সেপ্টেম্বর ২০২২, ২০:০৬

পাবনার ভাঙ্গুড়ায় উপজেলা প্রশাসনের আয়োজনে বিশ্ব নদী দিবস-২০২২ পালন উপলক্ষে শোভাযাত্রা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। রোববার ২৫সেপ্টেম্বর সকাল ১১টার দিকে দিবসটি পালন উপলক্ষে স্থানীয় প্রশাসনের কর্মকর্তা,জনপ্রতিনিধি ও সুশীল সমাজের প্রতিনিধিদের অংশ গ্রহণে উপজেলা পরিষদ চত্বর থেকে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা সদর প্রদক্ষিণ শেষে উপজেলা পরিষদ সভা কক্ষে আলোচনা সভায় মিলিত হয়।

উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ নাহিদ হাসান খানের সভাপতিত্বে দিবসের আলোকে অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মো.বাকি বিল্লাহ, ভাইসচেয়ারম্যান মো.গোলাম হাফিজ রঞ্জু, মহিলা ভাইসচেয়ারম্যান মোছাঃ আজিদা পারভীন পাখি, সরকারি হাজী জামাল উদ্দিন অনার্স ডিগ্রি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ সহকারি অধ্যাপক প্রতাপ কুমার মন্ডল, ভাঙ্গুড়া ইউনিয়ন চেয়ারম্যান মো. গোলাম ফারুক টুকুন প্রমূখ।

অপরদিকে একই দিনে বিশ্ব নদী দিবস উদযাপন উপলক্ষে বেসরকারি উন্নয়ন সংস্থা টুগেদার ফর সার্ভিস অব পিপল (টিএসপি) আয়োজন এবং এসোসিয়েশন ফর ল্যান্ড রিফর্ম এ্যান্ড ডেভলপমেন্ট (এ.এল.আর.ডি) সহযোগিতায় দিবসটি উদযাপন উপলক্ষে বর্ণাঢ্য র‍্যালী ও আলোচনা সভার আয়োজন করে। সভায় সকল বক্তাই নদীমাতৃকি দেশে সকল নদীর প্রাণ রক্ষার জন্য দৃঢ প্রত্যায় ব্যক্ত করেন।


যাযাদি/এসএস

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে