বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ১৬ অগ্রহায়ণ ১৪২৯

পার্বতীপুরে গলায় ফাঁস টাঙ্গিয়ে এক কিশোরের আত্নহত্যা

ময়না তদন্ত শেষে লাশ দাফন
পার্বতীপুর (দিনাজপুর) প্রতিনিধি
  ৩১ অক্টোবর ২০২২, ১৯:২৬

দিনাজপুরের পার্বতীপুরে গলায় ফাঁস টাঙ্গিয়ে জুনায়েদ বাবু (১৬) নামের এক কিশোর আত্মহত্যা করেছে। সোমবার (৩১ অক্টোবর) সকালে ময়না তদন্ত শেষে লাশ দাফন করা হয়েছে।

জানা গেছে, রোববার (৩০ অক্টোবর) দুপুরে পার্বতীপুর পৌরসভা শহরের নতুন বাজারের সবজি বাজার এলাকায় এ ঘটনা ঘটে। পুলিশ খবর পেয়ে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য দিনাজপুরের মর্গে পাঠায়। নিহতের নাম জুনায়েদ বাবু (১৬)। সে উচ্চ মাধ্যমিক শ্রেণির প্রথম বর্ষের ছাত্র ছিলো। সে ওই মহল্লার মোফাজ্জল হোসেন এর পুত্র। তার পিতা সরকার পাড়া প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক। পুলিশ ও স্থানীয়রা জানায় দুপুরে সে বাড়িতে একা ছিলো। অভিমান করে ঘরের মধ্যে গলায় ফাঁস টাঙ্গিয়ে আত্মহত্যা করে সে। পরে জুনায়েদকে ঝুলন্ত অবস্থায় দেখে স্বজনরা পুলিশকে খবর দেয়। পরিবারিক সূত্রে তার আত্নহত্যার কারন অভিমান বলে বলা হয়েছে। তবে কি কারনে কার উপর অভিমান তার সঠিক কারন জানা যায়নি।

পার্বতীপুর মডেল থানার এসআই জসিম বলেন, স্থানীয়দের কাছে খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য দিনাজপুর এম, আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়।  সর্বশেষ পাওয়া খবর অনুযায়ী সোমবার সকালে পারিবারিক কবরস্থানে লাশটিকে দাফন করা হয়।


যাযাদি/সৌলভ

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে