বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারি ২০২৩, ১৯ মাঘ ১৪২৯
walton1

মিরসরাইয়ে ফিল্ম স্টাইলে গৃহবধুকে কুপিয়ে জখম

মিরসরাই (চট্টগ্রাম) প্রতিনিধি
  ২৭ নভেম্বর ২০২২, ১৮:২৫

চট্টগ্রামের মিরসরাইয়ে শামছুন নাহার ঝর্ণা (৩০) নামে এক গৃহবধুকে নিজ কক্ষে কুপিয়ে মারাত্মক জখম করেছে মুখোশ পরা এক দুর্বৃত্ত।

আহত গৃহবধুকে আশঙ্কাজনক অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত শামছুর নাহার ঝর্ণা উপজেলার দুর্গাপুর ইউনিয়নের পূর্ব দুর্গাপুর গ্রামের ডা. শাহাদাতের বাড়ির মো. আলাউদ্দিনের স্ত্রী। 

রোববার (২৭ নভেম্বর) সকাল ১০ টার দিকে উপজেলার পূর্ব দুর্গাপুর এলাকায় এই ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা গেছে, গৃহবধু শামছুর নাহার সকালে তার শিশু কন্য সন্তান জান্নাতুলকে নিয়ে স্বামীর নতুন বাড়ি থেকে পুরাতন বাড়িতে ঘরতে আসে।

এসময় পুনরায় আবার নতুন বাড়িতে গেলে ঘরে প্রবেশ করার সাথে সাথে কুপিয়ে গুরুতর জখম করেছে মুখোশ পরা এক দুর্বৃত্ত। সময় তাঁর ডাকচিৎকার শুনে প্রতিবেশীরা এগিয়ে এসে তাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায়। প্রাথমিক চিকিৎসা শেষে তাঁকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালে পাঠানো হয়। বর্তমানে তিনি সেখানেই ভর্তি আছেন।

আহত গৃহবধুর শ্বশুর জেবাউল হোসেন বলেন, ‘দিনে দুপুরে পাকের ঘরের ট্রেন কেটে ঘরে প্রবেশ করে মুখোশ পরা এক লোক। এরপরে আমার পুত্রবধু শামছুর নাহার ঘরে প্রবেশ করলে তাকে এলোপাতারে কুপিয়ে জখম করে। তার শ্বাশ নালি কেটে গেছে। কন রকুম দৌড়ায় বাহিরে এসে তার জীবন বাঁচায়। পরে আমি সহ এলাকার সবাই এগিয়ে আসলে মুখোশ পরা ওই লোক পালিয়ে যায়।

বিষয়টি সত্যতা নিশ্চিত করে পূর্ব দুর্গাপুরের ইউপি সদস্য জসিম উদ্দিন বলেন, আলাউদ্দিনের পরিবার অনেক ভালো পরিবার। তাদের মধ্যে কখনো জগড়াও হতোনা। আমার মনে হয় চুরি করার উদ্দেশে চোর মুখোশ পরে ঘরে ডুকে। পরে গৃহবধু চলে আসালে তাকে কুপিয়ে চোর পালিয়ে যায়।

জোরারগঞ্জ থানার অফিসার ইনচার্জ নূর হোসেন মামুন বলেন, ঘটনাটি শুনে সাথে সাথে পুলিশের টিম ঘটনাস্থে প্রবেশ করে। বিষয়টি তদন্ত করা হচ্ছে বলে ওসি জানান।

যাযাদি/মনিরুল

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে