মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারি ২০২৩, ২৪ মাঘ ১৪২৯
walton1

শিশু মাহাদীকে বাঁচাতে সাহায্যের আবেদন

গোবিন্দগঞ্জ(গাইবান্ধা)প্রতিনিধি
  ০৭ ডিসেম্বর ২০২২, ১৫:৫০

মাত্র সাত মাস আগে জন্ম নেয়া ছোট্ট মিশু মাহাদী আর দশটা শিশুর মতো ভাগ্য নিয়ে পৃথিবীতে আসতে পারেনি। দরিদ্র সিএনজি চালিত অটোরিক্সাচালক বাবার ঘরে তার আগমন হৃদযন্ত্রে তিনটি ছিদ্র নিয়ে। ফুটফুটে শিশু মাহাদীকে বাঁচাতে নিজের সমস্ত সম্বল বিক্রি করে সর্বস্বান্ত পিতা এখন প্রধানমন্ত্রীসহ দেশের এবং প্রবাসের বিত্তবানদের প্রতি সহায়তার আবেদন করেছেন। খুব দ্রæত বিদেশে নিয়ে অস্ত্রপাচার না করলে শিশুটিকে বাঁচানো সম্ভব নয় বলে চিকিৎসকরা জানিয়েছেন।

গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার মহিমাগঞ্জ ইউনিয়নের কুমিড়াডাঙ্গা গ্রামে বসবাস সিএনজি চালিত অটোরিক্সাচালক শাহজাহান মন্ডলের। চলতি বছরের ৯ মে তার ঘর আলো করে জন্ম নেয় শিশুপুত্র ইয়াসির আবরার মাহাদী। কিন্তু জন্মের পরপরই শারীরিক নানা জটিলতায় আক্রান্ত শিশুটিকে ডাক্তারের কাছে নিয়ে গেলে জানা যায় তার হৃদযন্ত্রে বিভিন্ন মাপের তিনটি ফুটো রয়েছে। এরপর নিজের সামান্য জমিসহ সকল সম্বল বিক্রি করে সর্বোচ্চ চিকিৎসা করান ঢাকার বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালসহ বিভিন্ন হাসপাতালে। সেখানকার চিকিৎসক ব্রিগেডিয়ার জেনারেল (অব.) প্রফেসর নূরুন্নাহার ফাতেমা জানান, দ্রæত শিশুটিকে ভারতে নিয়ে গিয়ে অস্ত্রপাচার করাতে হবে। না হলে তাকে বাঁচানো যাবে না। এমন অবস্থায় দিশেহারা দরিদ্র পিতা চোখে আঁধার দেখছেন এখন। মাত্র ৭ মাস বয়সী শিশুটিকে বাঁচাতে তার অসহায় পিতা চিকিৎসা সহায়তার জন্য তাই আকুল আবেদন জানিয়েছেন মাননীয় প্রধানমন্ত্রী সহ দেশের ও প্রবাসের বিত্তবান সহৃদয় মানুষদের প্রতি।

সাহায্য পাঠানোর ঠিকানা- শাহজাহান মন্ডল। বিকাশ নং- ০১৭২৭ ৯২২ ৪৭৩ এবং সোনালী ব্যাংক লি. মহিমাগঞ্জ, গাইবান্ধা শাখার সঞ্চয়ী হিসাব নং- ৫১১১০৩৪০৪২৭৬৪।

যাযাদি/ সোহেল

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে