রোববার, ০৫ ফেব্রুয়ারি ২০২৩, ২২ মাঘ ১৪২৯
walton1

ইন্দুরকানীতে সাংবাদিকের উপর হামলা

ইন্দুরকানী (পিরোজপুর) প্রতিনিধি
  ২৫ জানুয়ারি ২০২৩, ১৫:৪৭

পিরোজপুরের ইন্দুরকানীতে মানবকন্ঠ পত্রিকার  উপজেলা প্রতিনিধির  উপর হামলার অভিযোগ পাওয়া গেছে। মঙ্গলবার রাত ১০টার দিকে উপজেলার ইন্দুরকানী সদর বাজারে এ ঘটনা ঘটে। আহত সাংবাদিক নাছরল্লাহ আল কাফী দৈনিক মানবকন্ঠ ও বার্তা বাজার পত্রিকার প্রতিনিধি হিসাবে কর্মরত রয়েছেন। জানাযায়, ইন্দুরকানী সদর বাজারে ঔষুধ ব্যবসায়ী মিরাজুলের স্ত্রী ও সাংবাদিক নাছরল্লাহ আল কাফীর স্ত্রীর সাথে ৫/৬ শত টাকা পাওনা নিয়ে কথার কাটাকাটি হয়। একপর্যায় উত্তেজিত হয়ে ঔষুধ ব্যবসায়ী সিরাজুল ও তার ভাই মিরাজুলসহ ৩থেকে ৪জন মিলে সাংবাদিক নাছরল্লাহ আল কাফীকে এলপাথারি কিল ঘুষিদিয়ে শরীরের বিভিন্ন জায়গায় রক্তাক্ত করে। পরে গুরতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে স্থানীয় সাংবাদিকরা।

আহত সাংবাদিক নাছরল্লাহ আল কাফী বলেন, রাতে সিরাজুলদের দোকানে ঔষুধ কিনতে যাই। তখন আমার স্ত্রীর কাছে  ওরা ৫/৬ শ, টাকা পাওয়া নিয়ে ঔষুধ ব্যবসায়ী মিরাজুল ও সিরাজুল আমাকে গালাগালি করে। এসময় ভিডিও করতে গেলে ফোন ছিনিয়ে নিয়ে তারা আমায় মারধর করে।
অভিযুক্ত ঔষুধ ব্যবসায়ী সিরাজুল জানান, সাংবাদিক নাছরল্লাহ আল কাফীর স্ত্রীর কাছে সেলাই মেশিনের বিক্রয় বাবদ ৫০০ টাকা পাওয়া নিয়ে কথার কাটাকাটি হয়। মারমারির কথঅ তারা অস্বিকার করে।

এইবিষয়ে ইন্দুরকানী থানার ওসি এনামুল হক জানান, সাংবাদিক নাছরল্লাহ আল কাফীর উপর হামলার বিষয় লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে