সোমবার, ০৬ ফেব্রুয়ারি ২০২৩, ২৩ মাঘ ১৪২৯
walton1

আটপাড়া উপজেলা বাউন্ডারী নির্মাণের ভিত্তিপ্রস্তর স্থাপন

আটপাড়া (নেত্রকোণা) প্রতিনিধি
  ২৫ জানুয়ারি ২০২৩, ২০:০৯

নেত্রকোণা জেলার আটপাড়া উপজেলা পরিষদের নিরাপত্তার জন্য বাউন্ডারী নির্মাণের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন আজ বুধবার (২৫ জানুয়ারি) সকালে। উপজেলা বাউন্ডারী নির্মাণের মাধ্যমে উপজেলা পরিষদের সাকুল্য ভূমি এবং সকল স্থাপনার নিরাপত্তা নিশ্চিত করা হবে। ভিত্তিপ্রস্তর স্থাপনকালে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান হাজী মো: খায়রুল ইসলাম, উপজেলা নির্বাহী অফিসার মো: শাকিল আহমেদ, সহকারী কমিশনার (ভূমি) মো: মোস্তাফিজুর রহমান, ভাইস চেয়ারম্যান মো: মিজানুর রহমান খান নন্দন, তানিয়া নাজনীন চৌধুরী রেখা, উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ ফয়জুন নাহার নিপা, উপজেলা প্রকৌশলী মো: আল মোতাসিম বিল্লাহ, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো: আতিকুর রহমান খান, উপজেলা শিক্ষা অফিসার শেলিমা আক্তার খাতুন, ইউ.পি চেয়ারম্যান মো: আব্দুস সাত্তার, মো: রোকনু-উজ্জামান রোকন, অখিল চন্দ্র সরকার, মো: সাইদুল হক তালুকদার, উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো: আসাদুজ্জামান খান সোহাগ, ঠিকাদারী প্রতিষ্ঠান নিউ আশা ট্রেডার্স এর সত্তাধাকারী উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক তানভীর হাসান প্রমূখ। এই প্রকল্পের প্রাক্কলিত ব্যয় ১ কোটি ৫৭ লাখ এবং এর দৈর্ঘ্য ২৪ হাজার ফুট।

এ সময় উপজেলা পরিষদ চেয়ারম্যান হাজী মো: খায়রুল ইসলাম বলেন, বাউন্ডারী নির্মাণের ফলে উপজেলা পরিষদের নিরাপত্তা বৃদ্ধি পাবে। বাউন্ডারী দেয়ালের সাথে
সাথে রাস্তার পাশে দোকান নির্মাণ করে দেয়া হবে।

এ ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: শাকিল আহমেদ বলেন, উপজেলা পরিষদকে আধুনিক ও নিরাপত্তার জন্য বাউন্ডারী দেয়াল নির্মাণ করা হচ্ছে। এর ফলে উপজেলা পরিষদের পরিবেশ সুন্দর হবে।


যাযাদি/এসএস

 

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে