বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১

বিছানায় পড়েছিল সিএনজি চালকের অর্ধগলিত মরদেহ,পাশে গাঁজার পুঁটলি ! 

শ্রীপুর (গাজীপুর)প্রতিনিধি
  ২৩ ফেব্রুয়ারি ২০২৩, ২১:২৮

গাজীপুরের শ্রীপুর পৌর এলাকার একটি বসত ঘর থেকে উজ্জ্বল মিয়া নামের এক যুবকের অর্ধ গলিত মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ।

বৃহস্পতিবার (২৩ ফেব্রুয়ারি) রাত সাড়ে আটটার দিকে শ্রীপুর পৌরসভার কেওয়া পশ্চিম খন্ড (প্রশিকা মোড়) এলাকায় নাঈমুল ইসলামের ভাড়া দেওয়া বাড়ি থেকে এই মরদেহ উদ্ধার করা হয় বলে যায়যায়দিনকে নিশ্চিত করেছেন শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মনিরুজ্জামান মনির।

নিহত উজ্জ্বল মিয়া (৩০) ময়মনসিংহ জেলার পাগলা থানার লংগাইর ইউনিয়নের কাজা গ্রামের মৃত আব্দুস সোবহানের ছেলে। তিনি সিএনজি চালিয়ে জীবিকা নির্বাহ করতেন।

নিহতের স্বজনদের বরাত দিয়ে পুলিশ জানায়, উজ্জ্বল মিয়া দীর্ঘ পাঁচ বছর ধরে স্থানীয় নাঈমুল ইসলামের বাড়িতে ভাড়া থেকে সিএনজি চালাতেন। বৃহস্পতিবার বিকেলে তার ঘর থেকে দুর্গন্ধ বের হলে পাশের ভাড়াটিয়ারা বিষয়টি বাড়িওয়ালাকে জানায়। পরে এবিষয়ে পুলিশকে খবর দিলে মরদেহ উদ্ধার করা হয় । মরদেহের পাশে একটি ব্যাগ থেকে কয়েক পুটলা গাঁজা উদ্ধার করা হয়। পাশে পড়েছিল নিহতের জাতীয় পরিচয়পত্র, মোবাইল ফোন। মোবাইলের কল তালিকায় দেখা যায় সোমবার (২০ ফেব্রুয়ারি) রাত সাড়ে ৯টায় একটি নাম্বারে সর্বশেষ ১৭ সেকেন্ডে কথা বলেছে। ধারনা করা হচ্ছে ওই রাতের কোন একসময় তার মৃত্যু হয়।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান মনির বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুরের শহিদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। রিপোর্টের ভিত্তিতে তার মৃত্যুর কারন জানা যাবে। নিহতের শরীরে আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে, হৃদ যন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে তার মৃত্যু হতে পারে। তবে, নিহতের স্বজনদের সাথে যোগাযোগ করে এবিষয়ে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে