রোববার, ২১ এপ্রিল ২০২৪, ৮ বৈশাখ ১৪৩১

বরুড়া ঝলম উচ্চ বিদ্যালয় ও কলেজ শিক্ষার্থীর উপর হামলার ঘটনায় একজন গ্রেফতার

বরুড়া (কুমিল্লা) প্রতিনিধি
  ০১ মার্চ ২০২৩, ১৯:৫২

কুমিল্লার বরুড়ার ঝলম উচ্চ বিদ্যালয় ও কলেজের ২০২৩ সালের এসএসসি পরীক্ষার্থী মোঃ আজিজুল ইসলাম এর উপর হামলার ঘটনায় একজন গ্রেফতার হয়েছে। মঙ্গলবার ২৮ ফেব্রুয়ারী উপজেলার ঝলম ইউনিয়নের হজারপাড় খানকা সংলগ্ন আলীম উদ্দিনের বাড়ী থেকে গোপন সংবাদের ভিত্তিতে গ্রেফতার করে বরুড়া থানা পুলিশের এস আই উত্তম কুমার ও সংগীয় ফোর্স।

মামলার এজাহারে জানা যায় গত ২৫ ফেব্রুয়ারী ঝলম উচ্চ বিদ্যালয় ও কলেজ এর ছাত্রাবাসে ২০২৩ সালের এসএসসি পরীক্ষার্থী মোঃ আজিজুল ইসলাম এর উপর বিবাদী ঝলম বাজারের উত্তর পাশে (আইল্লার বাড়ী) মফিজ মিয়ার ছেলে মোঃ ফয়সাল ঘটনার দিন সন্ধায় ৮/১০ জন অজ্ঞাতনামা বিবাধীদের নিয়ে ছাত্রাবাসে লাঠি শোঠা, দা-চেনী সহ দেশীয় অস্ত্র সস্ত্র নিয়ে ঝলম উচ্চ বিদ্যালয় ও কলেজ আঙ্গিনায় অনাধিকার প্রবেশ করে অতর্কিত ভাবে এসএসসি পরীক্ষার্থী আজিজুল ইসলাম এর উপর হামলা করে, উক্ত ঘটনার বিষয়ে বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক মোঃ ফোরকান হোসেন মজুমদার বাদী হয়ে বরুড়া থানায় অভিযোগ দায়ের করেন।

বরুড়া থানার মামলা নং ১৯/ তারিখ ২৭ ফেব্রুয়ারী ২০২৩ইং ধারা১৪৩/৪৮৪/৩২৩/৩২৬/৩০৭/৫০৬(২) পেনাল কোর্ট। গ্রেফতারকৃত মোঃ নাঈম হোসেন (১৯) পিতাঃ মোঃ জাহাঙ্গীর আলম, ঝলম বরুড়া কুমিল্লা, এ মামলার সন্দিগ্ধ আসামী। এ বিষয়ে বরুড়া থানা নবাগত অফিসার ইনচার্জ মোঃ ফিরোজ হোসেন দৈনিক যায়যায়দিন কে বলেন ঘটনার সাথে জড়িত একজনকে ধরতে সক্ষম হয়েছি অন্য আসামীদের গ্রেফতারের জন্য বরুড়া থানা পুলিশ তৎপর রয়েছে।

যাযাদি/এসএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে