সোমবার, ২৬ ফেব্রুয়ারি ২০২৪, ১৩ ফাল্গুন ১৪৩০
walton

মৌলভীবাজারে কিশোর কিশোরী ক্লাবের ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

স্টাফ রিপোর্টার, মৌলভীবাজার
  ২০ মার্চ ২০২৩, ১৯:৩২

মহিলা বিষয়ক অধিদপ্তর কর্তৃক বাস্তবায়িত কিশোর-কিশোরী ক্লাব স্থাপন প্রকল্পের উপজেলা পর্যায়ে কিশোর কিশোরী ক্লাবের ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা এবং পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

সোমবার মৌলভীবাজার সদর উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক অধিদপ্তর মৌলভীবাজার সদর এর যৌথ আয়োজনে দিনব্যাপী কিশোর কিশোরী ক্লাবের ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা এবং পুরস্কার বিতরণ অনুষ্ঠান উপজেলা পরিষদ প্রাঙ্গনে অনুষ্ঠিত হয়। দিনব্যাপী ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা শেষে পুরস্কার বিতরণ অনুষ্ঠান মৌলভীবাজার সদর উপজেলা পরিষদ অডিটরিয়ামে অনুষ্ঠিত হয়। সদর উপজেলা নির্বাহী অফিসার মোঃ শরীফ উদ্দিন এর সভাপতিত্বে এবং মৌলভীবাজার সদর কিশোর কিশোরী ক্লাবের প্রশিক্ষক টুম্পা দেবী ও অনরাধা রায় এর পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা উপভোগ ও পুরস্কার বিতরণ করেন সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ কামাল হোসেন। বিশেষ অতিথি ছিলেন চাদনীঘাট ইউপি চেয়ারম্যান আক্তার হোসেন,একাটুনা ইউপি চেয়ারম্যান আবু সুফিয়ান, নজরুল ইসলাম মুহিব।

কিশোর কিশোরী ক্লাবের ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা বিচারক ছিলেন কমলগঞ্জ উপজেলা মহিলা বিষযক কর্মকর্তা হোসনে আরা তালুকদার,সদর উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আব্দুস সামাদ মিয়া,উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মোতাহার বিল্লাহ। কিশোর কিশোরী ক্লাবের ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন জেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের উপপরিচালক শায়েদা আকতার। বক্তব্য রাখেন কিশোর কিশোরী ক্লাবের সদস্য তমালিকা দাশ।

মৌলভীবাজার সদর উপজেলার কিশোর কিশোরী ক্লাবের ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতায় ৪টি ইভেন্টে ১৫৬ জন প্রতিযোগি অংশ গ্রহন করে। পরে কিশোর কিশোরী ক্লাবের সদস্যরা মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করে।

যাযাদি/এসএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে