রোববার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

জলঢাকায় জাতীয় পার্টির বিক্ষোভ

জলঢাকা (নীলফামারী) প্রতিনিধি
  ২২ মার্চ ২০২৩, ২১:১৭
জলঢাকায় জাতীয় পার্টির বিক্ষোভ

গত ১৮ মার্চ "জমি কেড়ে এমপি রানার চা বাগান" প্রকাশিত শিরোনাম সংবাদটি চ্যানেল ২৪ টিভি সহ বিভিন্ন গণমাধ্যমে প্রচারিত হওয়ার প্রতিবাদে বিক্ষোভ, মানববন্ধন ও প্রতিবাদ সভা করেছে নীলফামারীর জলঢাকা উপজেলা ও পৌর জাতীয় পার্টি।

বুুধবার দুপুরে জলঢাকা ডাকবাংলো মাঠ থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে স্হানীয় জিরো পয়েন্ট মোরে এসে মানববন্ধনে মিলিত হয়ে প্রতিবাদ সভা করে দলীয় নেতাকর্মীরা।

উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক সাইদার রহমান বুলু'র সভাপতিত্বে ঘন্টাব্যাপী এ মানববন্ধন ও প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন,

পৌর জাতীয় পার্টির সভাপতি আনিছুর রহমান জাদু, সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম প্রিন্স।

সহ-সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিজান, জাপা নেতা তোফায়েলুর রহমান পায়েল,উপজেলা জাতীয় যুব সংহতির সভাপতি বাবলুর রহমান, পৌর যুবসংহতির সভাপতি জাকির হাসান হাসু, সেচ্ছাসেবক পার্টির সভাপতি আসাদুজ্জামান আজাদ,ছাত্র সমাজের সভাপতি খন্দকার রায়হান সহ আরও অনেকে।

বক্তারা বলেন, গত ১৮ মার্চ পরহিংসা কারী কিছু কুচক্রী মহল সাংবাদিকদের মিথ্যা, বানোয়াট ও ভুল তথ্য দিয়ে নীলফামারী-৩ আসনের সংসদ সদস্য রানা মোহাম্মদ সোহেলের বিরুদ্ধে সংবাদ প্রচার করেছেন। এই মিথ্যা ও বানোয়াট সংবাদ প্রচার করায় আজ সাধারণ জনগণ জেগে উঠেছে, এরই প্রতিবাদে আজকে এই বিক্ষোভ, মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ।

বক্তারা আরও বলেন, এমপি রানার অগণিত সম্পদ আছে, তিনি অন্যের সম্পদ দখল করবে।

এটা বিশ্বাস যোগ্য নয়। চার বছরে এই জলঢাকায় অনেক উন্নয়ন করেছে, এই উন্নয়নের প্রতিহিংসায় বিভিন্ন ষড়যন্ত্রের পায়তারা চালাচ্ছে জলঢাকার কিছু অসাধু রাজনৈতিক ব্যক্তিরা।

বক্তারা বলেন, জলঢাকার কিছু নামধারী ভুয়া রাজনৈতিক ব্যক্তির ভুল তথ্যে আমাদের এমপির বিরুদ্ধে "জমি কেড়ে এমপি রানার চা বাগান" শিরোনাম প্রচারিত মিথ্যাচার, বানোয়াট, ভীত্তিহীন, উদ্দেশ্য প্রণোদিত ও কাল্পনিকএকটি সংবাদ প্রকাশে আমরা তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে