বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১

গাজীপুরে ইফতার বিক্রি করছেন চিত্রনায়িকা মাহিয়া মাহি  

গাজীপুর প্রতিনিধি
  ২৫ মার্চ ২০২৩, ০৮:৫০

গাজীপুরে ইফতার বিক্রি করছেন ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা মাহিয়া মাহি।

শুক্রবার (২৪ মার্চ) রমজানের প্রথম দিন বিকেলে গাজীপুরের ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের পাশে তেলিপাড়া এলাকায় নিজের মালিকানাধীন “ফারিশতা” নামের রেস্টুরেন্টের ইফতার বিক্রিসহ যাবতীয় বিষয়ে খেঁাজ খবর নেন।

এসময় তিনি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে লাইভ করে ফারিশতা রেস্টুরেন্টের ইফতার আয়োজন সবার জন্য তুলে ধরেন। স্বামী বিশিষ্ট ব্যবসায়ী ও আওয়ামীলীগ নেতা রকিব সরকার তাঁর সাথেই ছিলেন। ফেসবুক লাইভে রকিব সরকার সকলকে ফারিশতা’র তৈরি ইফতার আয়োজনে অংশ নেয়ার জন্য আমন্ত্রণ জানান।

ফারিশতা’র ব্যবস্থাপক তানিম আহমেদ জানান, সারাদিন রোজা রেখে ইফতার তৈরি করে আমরা মানে ফারিশতার স্টাফরা অনেকটাই ক্লান্ত ছিলাম, তবুও সবাই ইফতার তৈরিতে ব্যস্ত সময় পার করছিল। হঠাৎ ম্যাডাম (মাহিয়া মাহি) এসে আমাদের সাথে যুক্ত হলেন, সবার সাথে হাসিমুখে কথা বললেন, বিভিন্ন পরামর্শ ও দিক নির্দেশনা দিলেন। এতে সবার দেহে ক্লান্তির ছাপ থাকলেও ম্যাডামের উপস্থিতি আমাদের অনুপ্রাণিত করেছে।

তিনি আরও জানান, খাবারের গুণগণ মান ঠিক রেখে স্বল্প দাম নির্ধারণ করেন বিভিন্ন ধরনের ত্রিশ রকমের অধিক ইফতার সামগ্রী নিয়ে সাজানো হয়েছে ফারিশতার ইফতার। ফারিশতার ইফতার বিক্রি প্রথম দিনেই ব্যাপক সাড়া ফেলেছে।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে