মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪, ৩১ আষাঢ় ১৪৩১

 কাশিয়ানীতে যথাযথ মর্যাদায় মহান স্বধীনতা দিবস পালিত

কাশিয়ানী গোপালগঞ্জ) প্রতিনিধি
  ২৬ মার্চ ২০২৩, ১১:০৫
 কাশিয়ানীতে যথাযথ মর্যাদায় মহান স্বধীনতা দিবস পালিত

গোপালগঞ্জ জেলার কাশিয়ানীতে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা দিবস পালিত হয়েছে। দিবসটি উপলক্ষে উপজেলা পরিষদ ও উপজেলা প্রশাসনের উদ্যেগে দিবসটি উপলক্ষে উপজেলা চত্বরে ৩১ বার তোপধ্বনীর মধ্যে দিয়ে দিবসটির সুচনা হয়।

দিবসটির কর্মসুচি হিসাবে উপজেলা পরিষদ ও উপজেলা প্রশাসন,উপজেলা আওয়ামী লীগ,ছাত্রলীগ,থানা পুলিশ, হাইওয়ে পুলিশ, কাশিয়ানী প্রেসক্লাব, ফায়ার সার্ভিস ,হাসপাতাল, পল্লী বিদ্যুৎ, জিসি পাইলট উচ্চ বিদ্যালয়, শিশু নিকেতন, লিট্ল ফ্লাওয়ার্স,সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও সামাজিক প্রতিষ্ঠান।

কাশিয়ানী জিসি পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে আনুষ্ঠানিক ভাবে দিবসটির উদ্বোধন করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ মোক্তার হোসেন। জাতীয় পতাকা উত্তোলন ও বিভিন্ন বাহিনী কর্তৃক কুঁচকাওয়াজ শেষে বক্তব্য রখেন উপজেলা চেয়ারম্যান সুব্রত ঠাকুর,উপজেলা নির্বাহী অফিসার মোঃ মেহেদী হাসান।

বীরমুক্তিযোদ্ধাদের এবং শহীদ বীরমুক্তিযোদ্ধা পরিবারের সদস্যদের সংবর্ধনা জানান উপজেলা চেয়ারম্যান সুব্রত ঠাকুর,উপজেলা নির্বাহী অফিসার মেহেদী হাসান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ মোক্তার হোসেন,সাধারণ সম্পাদক কাজী জাহাঙ্গীর আলম। মুক্তিযুদ্ধে শহীদদের জন্য বিশেষ মোনাজাতের মধ্যে দিয়ে সভার কাজ শেষ করা হয়।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে