রোববার, ২৩ জুন ২০২৪, ৮ আষাঢ় ১৪৩১

পূর্বধলায় প্রধানমন্ত্রীর উপহার হিসেবে মেধাবী শিক্ষার্থীদের মাঝে ট্যাব বিতরণ 

পূর্বধলা (নেত্রকোনা) প্রতিনিধি
  ২৬ মার্চ ২০২৩, ১৫:৪০
পূর্বধলায় প্রধানমন্ত্রীর উপহার হিসেবে মেধাবী শিক্ষার্থীদের মাঝে ট্যাব বিতরণ 

নেত্রকোনার পূর্বধলায় আজ রবিবার উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের মেধাবী শিক্ষার্থীদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার হিসেবে ট্যাব বিতরণ করা হয়েছে।

উপজেলা প্রশাসন ও উপজেলা পরিসংখান অফিসের উদ্যোগে জনশুমারী ও গৃহগণনা ২০২১ প্রকল্প হতে উপজেলার ৩২টি প্রতিষ্ঠানের ১৯৮জন মেধাবী শিক্ষার্থীকে ১৯৮টি ট্যাব বিতরণ করা হয়। মেধাবী শিক্ষার্থীদের মাঝে ৯ম ও ১০ম শ্রেণির প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থান অধিকারী তিনজন করে শিক্ষার্থী রয়েছে। এ উপলক্ষে উপজেলা পরিষদ সভাকক্ষে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার শেখ জাহিদ হাসান প্রিন্স।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা সহকারি কমিশনার (ভুমি) মোছা: জিনিয়া জামান, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো: রহুল আলম তালুকদার, একাডেমিক সুপার ভাইজার মো: আব্দুল লতিফ মাসুদ, সহকারি প্রোগ্রামার মো: রফিকুল ইসলাম, পূর্বধলা জগৎমণি সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ে সহকারি প্রধান শিক্ষক মো: নূরে আলম সিদ্দিকী মামুন, মৌদাম সেসিপ মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: গোলাম মোস্তফা, পূর্বধলা প্রেসক্লাবের সাধারন সম্পাদক মো: জায়েজুল ইসলাম, উপজেলা পরিসংখ্যান তদন্তকারী মো: জাহাঙ্গীর আলম, জুনিয়র পরিসংখ্যান সহাকারী অজিত সরকার প্রমুখ। এ সময় উপজেলা নির্বাহী অফিসার শেখ জাহিদ হাসান প্রিন্স শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, মেধার স্বীকৃতি স্বরুপ মাননীয় প্রধানমন্ত্রীর উপহার হিসেবে এ ট্যাব প্রদান করা হয়।

এই ডিভাইসকে যথাযথ কাজে লাগিয়ে নিজেকে একজন স্মার্ট শিক্ষার্থী হিসেবে গড়ে তোলতে হবে। লেখাপড়ার ক্ষতি হয় এমন কাজ এই ডিভাইস দিয়ে না করার জন্য তিনি তাদের প্রতি আহবান জানান।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে