রোববার, ২১ এপ্রিল ২০২৪, ৮ বৈশাখ ১৪৩১

ফুটপাতে গরম তেলের কড়াইয়ে পড়ে জাতীয় পার্টি নেতা দ্বগ্ধ

ওসমানীনগর (সিলেট) প্রতিনিধি
  ২৭ মার্চ ২০২৩, ১০:২২
ফাইল ছবি

সিলেটের ওসমানীনগরে গরম তেলের কড়াইয়ে পড়ে তাজিদ বকস লিমন (৫৫) নামের এক ব্যক্তি গুরুতর আহত হয়েছেন। তিনি উপজেলার গোয়ালাবাজার ইউপির নিজ করনসী গ্রামের মৃত খিদির বক্স ছেলে ও ইউনিয়ন জাতীয় পার্টির আহবায়ক।

শনিবার বিকেল সাড়ে ৪ টার দিকে উপজেলার গোয়ালাবাজার স্বাদের সামনে এই ঘটনাটি হয়। আহত ওই ব্যাক্তিকে সিলেটেের ওসমানী মেডিকেল কলেজে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, স্থানীয় গোয়ালাবাজারে অভিজাত কনফেকশনারী স্বাদের পাশের ছুরাব মিয়ার ঘড়ির দোকানে একটি মেরামত করতে দেন তাজিদ বক্স লিমন। এ নিয়ে ইফতার পূর্ব মুহুর্তে ছুরাবের সাথে লিমনের কথা কাটাকাটি হয়। একপর্যায়ে দুজনের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটলে পাশে ফুটপাতে স্বাদের জিলাপি তৈরি করার কড়াইরে মধ্যে পরে গুরুতর দগ্ধ হন লিমন। ঘটনার পর পর স্থানীয়রা তাকে উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

বিষয়টি নিশ্চিত করে তাজিদ বকস লিমনের ছেলে সুমন বকস বলেন, খবর পেয়ে আমরা গোয়ালাবাজার গিয়ে তাকে নিয়ে সিলেট ওসমানী মেডিকেল কলেজে হাসপাতালে ভর্তি করি। আব্বার শরীরের ৭০ শতাংশ পুড়ে গেছে।

এদিকে, মহাসড়কের গোয়াালাবাজারসহ উপজেলার বিভিন্ন বাজারে ফুটপাত দখল করে বিভিন্ন রেষ্টুরেন্ট ব্যবসা চালিয়ে গেলে প্রশাসনের পক্ষ থেকে অপসারণে কোন ধরণের অভিযান চোখে পড়েনি। এলাকার একাধিকজন জানান, রমজান মাসে কর্তৃপক্ষের উদাসীনতায় ফুটপাত দখল করে ইফতার সামগ্রী তৈরি হচ্ছে। এতে ফুটপাত দিয়ে চলাচলে অসম্ভব হয়ে উঠেছে। প্রশাসন যদি একটু সচেতন থাকতো তবে তাজিদ বকস লিমনের এমন পরিণতি হতো না।

এ প্রসঙ্গে শেরপুর হাইওয়ে থানার ওসি পরিমল দেব বলেন, গরম তেলের কড়াইয়ে পড়ে যাওয়ার বিষয় খুবই মর্মান্তিক। ফুটপাতের অবৈধ দখলদারদের উচ্ছেদে বার বার অভিযান পরিচালিত হচ্ছে, জরিমানা করা হচ্ছে। তারপরও যারা ফুটপাত দখলে রেখেছেন তাদের বিরুদ্ধে প্রশাসন আরও কঠোর হবে।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে