রোববার, ২১ এপ্রিল ২০২৪, ৮ বৈশাখ ১৪৩১

মধুখালীতে যৌন নিপীড়নের অভিযোগে শ্রেণিকক্ষে আটকে বাবা-ছেলেকে নির্যাতন

মধুখালী (ফরিদপুর) প্রতিনিধি
  ২৭ মার্চ ২০২৩, ১২:২৩

ফরিদপুরের মধুখালী উপজেলার জাহাপুর ইউনিয়নের আরুয়াকান্দী গ্রামের এক শিশুকে যৌন নিপীড়নের অভিযোগ উঠেছে সৎ ভাই রাজন মৃদ্ধার (১৬) বিরুদ্ধে। এ অভিযোগকে কেন্দ্র করে অভিযুক্ত রাজন ও তার বাবাকে নির্যাতনের ঘটনা ঘটেছে। ঘটনার ভিডিও সামাজিক যোগাযোগ ফেসবুকে ভাইরাল হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, কামারখালী গ্রামের রাজু মৃদ্ধা তার স্ত্রী শিল্পী বেগম, ছেলে রাজন মৃদ্ধা ও কন্যা ইভাকে সহ মাঝকান্দি মোঃ সালামের ভাড়া বাসায় বসবাস করে। ইভা আরুয়াকান্দী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ২য় শ্রেণির ছাত্রী। গত ১৪ মার্চ দুপুরে ইভা আরুয়াকান্দী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক ইশরাত জাহান লিপির ফরিদপুর সদরের কোতয়ালী থানার গোয়ালচামট হাউজিং বাসায় চলে যায়।

পরবর্তীতে ইশরাত জাহান লিপি ইভাকে তার পরিবারের কাছে যেতে বললে সে তার পরিবারের কাছে যাবে না বলে জানায়। ১৭ মার্চ সহকারী শিক্ষক ইশরাত জাহান লিপি ইভাকে আরুয়াকান্দী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক এর সম্মুখে উপস্থিত করলে ইভা জানায় তার পিতা রাজু মৃধা ও সৎ ভাই রাজন মৃধা বিভিন্ন সময় তার উপর শারীরিক নির্যাতন করে।

উক্ত ঘটনার প্রেক্ষিতে স্থানীয় লোকজন ইভার পিতা রাজু মৃধা ও সৎ ভাই রাজন মৃধাকে মারপিট করেভ মধুখালী থানা পুলিশকে সংবাদ দিলে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে তাদেরকে উদ্ধার করে মধুখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে চিকিৎসার জন্য নিলে কর্তব্যরত ডাক্তার রাজন মৃধাকে উক্ত হাসপাতালে ভর্তি করেন এবং ভিকটিমের পিতাকে প্রাথমিক চিকিৎসা প্রদানকরলে তাকে থানায় নিয়ে যাওয়া হয়।

সহকারী শিক্ষক ইসরাত জাহান লিপির কাছে জানতে চাইলে তিনি বলেন, ইভা আমার কাছে এসে ওপর নির্যাতনের কথা খুলে বলেছে কিন্তু ও ছোট মানুষ ওর কথায় কতটুকু বিশ্বাস করবো। আমি বিষয়টা আমার প্রধান শিক্ষকে জানিয়েছি।

এ বিষয়ে প্রধান শিক্ষক কবিরুল আলমে সেলফোনে জানতে চায়লে তার স্ত্রী ফোন ধরে বলেন ফোন বাড়িতে রেখে তিনি বাজারে গেছেন।

মধুখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ শহিদুল ইসলাম বলেন জানান, গত শুক্রবার (১৭ মার্চ) দ্বিতীয় শ্রেণিতে পড়ুয়া এক শিশুকে যৌন নিপীড়নের অভিযোগ তুলে স্থানীয় একটি স্কুলের শ্রেণিকক্ষে এক কিশোর ও তার বাবাকে আটকে রেখে নির্যাতনের অভিযোগে সোমবার (২০ মার্চ) মধুখালী থানায় একটি মামলা দায়ের করা হয়। এ ঘটনায় তাৎক্ষণিক প্রধান অভিযুক্ত কুতুবউদ্দিন নামে এক যুবককে গ্রেফতার করা হয়েছে। বাকি জড়িতদের গ্রেফতারে অভিযান চলছে।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে