রোববার, ২১ এপ্রিল ২০২৪, ৮ বৈশাখ ১৪৩১

সম্প্রীতির বাইশারী আন্তঃ ইউনিয়ন ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন 

নাইক্ষ্যংছড়ি (বান্দরবান) প্রতিনিধি
  ২৬ মে ২০২৩, ০৯:৪৫

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারীতে সম্প্রীতির বাইশারী আন্ত ইউনিয়ন ফুটবল টুর্নামেন্টে ২০২৩ এর শুভ উদ্বোধন করা হয়েছে। প্রথম দিনের খেলায় বাইশারী কৃষক সমবায় সমিতি ২ গোলে জয়লাভ করতে সক্ষম হয়েছে।

বৃহস্পতিবার ২৫ শে মে বিকাল সাড়ে চারটার সময় বাইশারী উচ্চবিদ্যালয় ও কলেজ মাঠে ইউপি চেয়ারম্যান মোঃ আলম কোম্পানি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এই খেলার শুভ উদ্বোধন ঘোষণা করেন।

বাইশারী খেলোয়াড় এসোসিয়েশন কতৃত আয়োজিত সম্প্রীতির বাইশারী আন্ত ইউনিয়ন ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন অনুষ্ঠান এক বর্নাঢ্য আয়োজনের মাধ্যমে শুরু করা হয়।

উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন খেলোয়াড় এসোসিয়েশনের সভাপতি রেজাউল করিম ভুট্টো।

খেলোয়াড় এসোসিয়েশন এর সদস্য জসিম উদদীনের পরিচালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন নাইক্ষ্যংছড়ি প্রেসক্লাবের আহবায়ক আবদুল হামিদ। প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাইশারী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ আলম কোম্পানি বিশেষ অতিথি ও উদ্বোধক হিসেবে বক্তব্য রাখেন বাইশারী ইউনিয়ন আওয়ামিলীগ সভাপতি মাষ্টার কামাল হোছাইন, বাইশারী তদন্ত কেন্দ্রের সহকারী ইনচার্জ আহসান হাবীব সবুজ, যুবলীগ নেতা এনকে রাসেদ, সহ খেলোয়াড় এসোসিয়েশন এর সদস্যবৃন্দরা।

প্রথম দিনের খেলায় অংশ গ্রহণ করেন বাইশারী কৃষক সমবায় সমিতি ফুটবল একাদশ বনাম জুম ছড়ি ফুটবল একাদশ।

উক্ত খেলায় প্রথমার্ধে কোন দলই গোল করতে পারে নাই। খেলার দ্বিতীয়ার্ধে বাইয়ারী কৃষক সমবায় সমিতি দুই গোল করে জুমছড়ি ফুটবল একাদশ কে হারিয়ে জয় লাভ করতে সক্ষম হয়েছে।

খেলোয়াড় এসোসিয়েশন এর সভাপতি রেজাউল করিম ভুট্টো উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখতে গিয়ে বলেন, আমাদের এক মাত্র লক্ষ্য উদ্দেশ্য অবহেলিত জনপদে যেন একদিন ভালো খেলোয়াড় উঠবে। তারা বাংলাদেশের সুনাম বয়ে আনতে পারেন।

তাছাড়া তিনি আরো বলেন, খেলোয়াড় এসোসিয়েশন গঠনের পর থেকে এলাকাবাসীর সার্বিক সহযোগিতায় ও বিশেষ করে চেয়ারম্যান মোঃ আলম কোম্পানির আন্তরিকতায় কয়েক ধাপে এইভাবে খেলার আয়োজন করেছে। আগামীতেও এভাবেই খেলা চালিয়ে যাবে।

সংবাদ প্রেরক আবদুল হামিদ নাইক্ষ্যংছড়ি বান্দরবান।

যাযাদি/এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে