মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১

হাজীগঞ্জে ২০ কেজি গাঁজা উদ্ধার, আটক ১

হাজীগঞ্জ (চাঁদপুর) প্রতিনিধি
  ২৬ মে ২০২৩, ০৯:৫২
হাজীগঞ্জে ২০ কেজি গাঁজা উদ্ধার, আটক ১

চাঁদপুরের হাজীগঞ্জে ভ্যানগাড়িতে বিশেষ কৌশলে লুকিয়ে রাখা ২০ কেজি গাঁজাসহ মো. মনির হোসেন সাগর (২৩) নামের এক মাদক কারবারিকে আটক করেছে পুলিশ।

গতকাল বৃহস্পতিবার (২৫ মে) বিকেলে কুমিল্লা-চাঁদপুর আঞ্চলিক মহাসড়কে হাজীগঞ্জ পৌরসভাধীন ৯নং ওয়ার্ডের এনায়েতপুর এলাকা থেকে গাঁজা ও ভ্যানগাড়িটি জব্দসহ তাকে হাতে-নাতে আটক করা হয়।

আটককৃত মাদক কারবারি মো. মনির হোসেন সাগর কুমিল্লা জেলার চান্দিনা থানার মোহনপুর ইউনিয়নের কংগাই গ্রামের মো. আব্দুল হকের ছেলে। তার বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা প্রক্রিয়াধীন বলে জানান, হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ জোবাইর সৈয়দ।

জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে এদিন এনায়েতপুর গ্রামের সাইনবোর্ড এলাকায় মাদক বিরোধী বিশেষ অভিযানে পরিচালনা করেন, হাজীগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) মোহাম্মদ আব্দুল আজিজসহ সঙ্গীয় ফোর্স। এ সময় কুমিল্লা থেকে আসা হাজীগঞ্জমুখী সন্দেহজনক একটি ভ্যানগাড়ি তল্লাশী করে ২০ কেজি গাঁজা জব্দসহ একজনকে আটক করা হয়।

এসআই মোহাম্মদ আব্দুল আজিজ জানান, পুলিশের চোখ ফাঁকি দিতে ভিন্ন ভিন্ন কৌশল অবলম্বন করে মাদক কারবারিরা। এতোদিন বাস, সিএনজিচালিত স্কুটার ও অটোরিক্সা থেকে গাঁজা জব্দ করা হলেও এবার ভ্যানগাড়ি থেকে ২০ কেজি গাঁজা জব্দ করা হয়েছে। তিনি বলেন, ভ্যানগাড়ির বডির নিচে আলাদা বক্স করে এবং সেই বক্সে গাঁজা রাখা হচ্ছে। যাতে কেউ সন্দেহ না করে।

হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ জোবাইর সৈয়দ বলেন, মাদকের বিরুদ্ধে পুলিশের জিরো টলারেন্স। তাই তথ্য দিয়ে পুলিশকে সহযোগিতা করার আহবান জানান তিনি এবং তথ্য দাতার নাম গোপন রাখার নিশ্চয়তা দেন।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে