সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ২ বৈশাখ ১৪৩১
walton

কুয়াকাটায় রোলার স্কেটিং ম্যারাথন দেখতে হাজারো দর্শক

কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি
  ২৬ মে ২০২৩, ২০:৪৯

পটুয়াখালীর কুয়াকাটায় দ্বিতীয় রোলার স্কেটিং ম্যারাথন অনুষ্ঠিত হয়েছে। দুইশো প্রতিযোগীর অংশগ্রহণে পায়রা তাপবিদ্যুৎ সিক্স লেনে অনুষ্ঠিত হলো বিসিপিসিএল এর আয়োজনে এ অনুষ্ঠান।

শুক্রবার বিকেলে এ রোলার স্কেটিং ম্যারাথন প্রতিযোগিতার উদ্বোধন করেন সংগঠনটির সভাপতি আবুল কালাম আজাদ।

এসময় প্রতিযোগীরা এই সড়কের সড়কের ৩৭.৫ কিলোমিটার পথ জুড়ে স্কেটিং করেন। আর এতে অংশগ্রহণ করেন দেশের বিভিন্ন স্থান থেকে আগত ২৬টি দল।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে উদ্ভোদন করেন, যুব ও ক্রীড়া মন্ত্রণালায়ের সচিব ড. মহিউদ্দিন আহমেদ। এছাড়াও উপস্থিত ছিলেন, বাংলাদেশ রোলার স্কেটিং ফেডারেশনের উপদেষ্টা ও সাবেক সিনিয়র সচিব আবদুস সামাদ, পায়রা বন্দরের চেয়ারম্যান রিয়ার এডমিরাল গোলাম সাদেক, বাংলাদেশ চায়না পাওয়ার কোম্পানি লিমিটেড (বিসিপিসিএল) এর ব্যবস্থাপনা পরিচালক প্রকৌঃ এ.এম. খোরশেদুল আলম, পটুয়াখালী জেলা প্রশাসক মো. শরীফুল ইসলাম প্রমুখ।

এই ম্যারাথনে প্রথম স্থানে রয়েছে আনসার স্কেটিং দল দ্বিতীয় লেজার স্কেটিং এবং তৃতীয় হয়েছেন উত্তরা ফ্রেন্ডস ক্লাব।

রোলার স্কেটিং ম্যারাথনে অংশ নিতে দিনাজপুর থেকে আসা তাসনিম ফেরদৌস তিনা বলেন, এই প্রোগ্রামকে উপলক্ষ করে নৈসর্গিক সৌন্দর্য উপভোগ করা এবং আজকে স্কেটিংয়ের অভিজ্ঞতা মনে রাখার মতো।

জেলা প্রশাসক মো. শরীফুল ইসলাম বলেন, স্কেটিং করার মতো পরিবেশ ও সুযোগ পটুয়াখালীতে তৈরি হয়েছে, যেটি দেশের উন্নয়নের প্রতিচ্ছবি। আমরা এই জেলায় স্কেটিং সহ সব ধরনের খেলাধুলার প্রতি বাড়তি নজর দিচ্ছি।

প্রধান অতিথির বক্তব্যে যুব ও ক্রীড়া মন্ত্রণালায়ের সচিব ড. মহিউদ্দিন আহমেদ বলেন, সমুদ্র কেন্দ্রীক জেলা হওয়ায় আমরা এই আয়োজনটা কুয়াকাটায় করেছি। তৃনমুল পর্যায়ে পৌঁছে দিতে আমাদের এই আয়োজন। আমাদের উদ্দেশ্যে কেন্দ্রভূত না হয়ে খেলাটা সারাদেশে ছড়িয়ে পড়ুক এজন্য আমরা সর্বদা চেষ্টা করে যাচ্ছি।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে