মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১

পরশুরামে প্রয়াত আ' লীগ নেতা বাদলের স্মরণে শোক সভা 

পরশুরাম (ফেনী) প্রতিনিধি
  ২৭ মে ২০২৩, ০৯:৫৪

পরশুরাম উপজেলা আওয়ামীলীগের সদ্য প্রয়াত নেতা এনামুল করিম মজুমদার বাদলের স্মরণে শোকসভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (২৬ মে) সন্ধ্যায় উপজেলার চিথলিয়া চৌরাস্তা এলাকায় এশোকসভা অনুষ্ঠিত হয়।

এতে অতিথি হিসেবে উপস্থিত থেকে স্বৃতিচারণ করেছেন ফেনী জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান খায়রুল বশর মজুমদার তপন, বিশিষ্ট সমাজসেবক ও শিক্ষাণুরাগী জালাল উদ্দিন আহমেদ চৌধুরী পাপ্পু,পরশুরাম উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান কামাল উদ্দিন মজুমদার, সাধারণ সম্পাদক ও পৌরসভার মেয়র নিজাম উদ্দিন আহমেদ চৌধুরী সাজেল, জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মাহবুবুর রহমান আজাদ। উপদেষ্টা মন্ডলীর সদস্য মাস্টার নুরুল আলম মাসুক,উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সিরাজুল মোস্তফা চৌধুরী।

বীর মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম ভুতুর সভাপতিত্বে এবং পৌর আওয়ামী লীগের সভাপতি শহীদ উদ্দিন খন্দকারের পরিচালনায় এতে আরো বক্তব্য রাখেন স্থানীয় কাউন্সিলর আব্দুল মান্নান, আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক এম শফিকুল হোসেন মহিম,বক্সমাহমুদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল গফুর ভূঁইয়া, মির্জানগর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. নুরুজ্জামান ভুট্টুো, চিথলিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জসিম উদ্দিন, উপজেলা শ্রমিক লীগের সভাপতি আব্দুর রসুল, সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুন, উপজেলা যুবলীগ নেতা সাইফুল করিম নিহাদ,

উপজেলা ছাত্রলীগের সভাপতি আব্দুল আহাদ চৌধুরী ও সাধারণ সম্পাদক রকিবুল হাসান রাসেলসহ উপজেলা আওয়ামীলী, যুবলীগ, শ্রমিক লীগ,ছাত্রলীগসহ অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

মরহুম এনামুল করি মজুমদার বাদলের আত্মার মাগফেরাত কামনা করে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এনামুল করিম মজুমদার বাদল রবিবার হৃদযন্ত্র ক্রিয়া বন্ধ হয়ে ৬৭ বছর বয়সে ইন্তেকাল করেন।

তিনি পরশুরাম উপজেলা আওয়ামী লীগের সভাপতি ফেনী জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও পরশুরাম উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হিসাবের দীর্ঘদিন ধরে অত্যন্ত সুনামের সঙ্গে দায়িত্ব পালন করেছেন।

এনামুল করিম মজুমদার বাদল পরশুরাম উপজেলা পরিষদের প্রথম চেয়ারম্যান ও ফেনী জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক মরহুম আমিনুল করিম মজুমদার বড় ছেলে।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে