মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

হাত-পাঁ বেধে গৃহবধুর গায়ে আগুন দিয়ে পালিয়ে গেল দূর্বৃত্তরা

পটুয়াখালী প্রতিনিধি
  ০৯ জুন ২০২৩, ১০:১৭

পটুয়াখালীর দুমকিতে সুমি আক্তার (২০) নামের এক গৃহবধুর হাত-পাঁ বেধে কেরোশিন ঢেলে গায়ে আগুন দিয়ে ঘরের দরজা বাহির থেকে বন্ধ করে পালিয়ে গেছে মুখোশধারী দুর্বৃত্তরা। অগ্নিদগ্ধ গৃহবধুকে উদ্ধার করে বরিশাল শেরে-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেছে। বৃহস্পতিবার বিকেল ৩টার দিকে উপজেলার নূতনবাজার সংলগ্ন শাহজাহান মুন্সির (দারোগা) ভাড়া বাসায় এ ঘটনা ঘটে।

দুমকি থানার অফিসার ইনচার্জ মোঃ আবুল বাসার জানান, দুপুরে খাবার শেষ করে আগ্নিদগ্ধ ওই নারীর স্বামী ঘরের বাহিরে যায়। এর কিছুক্ষন পর দুই ব্যক্তি ঘরে ঢুকে গৃহবধুর হাত-পাঁ বেধে গায়ে কেরোশিন ঢেলে আগুন দিয়ে পালিয়ে যায়। ওই নারী স্বামী এখন তার স্ত্রীর চিকিৎসা করাচ্ছেন। এ ঘটনার রহস্য উদঘাটনে পুলিশ ইতিমধ্যে কাজ শুরু করেছে।

স্থানীয়রা জানান, দুমকি সাতানী গ্রামের বাসিন্দা প্রিন্স ও সুমি আক্তার দম্পতি চলতি মাসের ২ জুন শাহজাহান দারোগার ভাড়া বাসায় ওঠে বসবাস করছিল। দুপুরের খাবার খেয়ে সবাই যে যার বাসায় বিশ্রাম করছিল। হঠাৎ প্রতিবেশী নূতন ভাড়াটে বাসায় চিৎকার ও গোঙ্গানীর শব্দে ছুটে গিয়ে বাইরে থেকে দরজার ছিটকানী বন্ধ পায়। ভেতরে ঢুকে অগ্নিদগ্ধ গৃহবধু সুমি আক্তারকে হাত পা বাধাঁ অবস্থায় গড়াগড়ি করতে দেখে দ্রুত তাকে উদ্ধার করে বরিশাল শের ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। ঘটনার সময় স্বামী প্রিন্স বাসায় ছিল না বলে জানা যায়। অঅগুনে গৃহবধুর হাত, বুক, পেটসহ শরীরের অনেকাংশ ঝলসে গেছে। দুর্বৃত্তদের নাম পরিচয় জানা যায়নি।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে